The news is by your side.

বাবা হতে চলেছেন বরুণ ধওয়ান, ইঙ্গিত সলমনের!

0 98

বরুণ ধওয়ান এবং কৃতি শ্যানন। ‘বিগ বস ১৬’-র মঞ্চে এসেও ছবির প্রচার করেছেন এই তারকা জুটি। তবে সঞ্চালক সলমন খান যখন প্রপ হিসাবে বরুণের হাতে একটা সফ্ট টয় তুলে দিলেন তখনই জল্পনা শুরু। সলমন উল্লেখ করেছিলেন, “এটা বাচ্চার জন্য।” তা হলে কি বাবা হতে চলেছেন বরুণ?

বরুণও পুতুল হাতে ঘটনার আকস্মিকতায় অপ্রস্তুত। তাঁকে লাজে রাঙা হয়ে বলতে শোনা যায়, “আমার এখনও বাচ্চা হয়নি।” সলমন আবার মজা করে বললেন, “যদি খেলনা আসে, বাচ্চাও তাড়াতাড়ি ঘরে আসবে।” বলিউডের ‘ভাইজান’ কি তা হলে আগাম সুখবরের ইঙ্গিত দিয়ে রাখলেন ছোট পর্দায়? আশা দেখছেন অনুরাগীরা।

২০২১ সালের জানুয়ারি মাসে পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ‘জুড়ওয়া ২’-এর নায়ক। তাঁদের সুখী দাম্পত্যে কি শীঘ্রই আসছে নতুন মোড়? বলিউডে একের পর এক তারকাশিশুর আগমনের মাঝে বরুণের বাবা হতে চলার খবরও এখনই উদ্‌যাপন করতে চাইছেন অনুরাগীরা।

কুলুপ এঁটেছেন তারকা। হাবেভাবে বুঝিয়ে দিলেন, এখনও কিছু বলার সময় আসেনি। সাধারণত মায়ানগরীতে তারকাদের সম্পর্ক থেকে শুরু করে বিয়ে— সবটাই আড়ালে রাখার চেষ্টা করা হয়। তাই আগে থেকে কেউই প্রকাশ্যে মুখ খুলতে চান না। কিন্তু ধওয়ান পরিবারের সঙ্গে সলমনের নৈকট্য কারও অজানা নয়। তাই তাঁর কাছে বরুণ-নাতাশার জীবনের কোনও ‘সুখবর’ থাকা অস্বাভাবিক নয় বলেই মনে করছে নেটদুনিয়া।

অমর কৌশিক পরিচালিত ছবি ‘ভেড়িয়া’ মুক্তি পাচ্ছে আগামী ২৫ নভেম্বর। ভৌতিক কমেডিতে বরুণ আর কৃতি মূল ভূমিকায়।

Leave A Reply

Your email address will not be published.