The news is by your side.

বাড়িতে অনুপ্রবেশকারীদের গুলি করা হবে: কঙ্গনা রানাওয়াত

0 88

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। দীর্ঘ ক্যারিয়ারে বহু বিতর্কে জড়িয়েছেন । সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল তার বাড়ির নেমপ্লেট। যেখানে লেখা ‘অনুপ্রবেশকারীদের গুলি করা হবে’।

অভিনেত্রীর মালিকানায় শুধুমাত্র মুম্বাই এপার্টমেন্টই নয়, রয়েছে ম্যানশন মানালিতেও, যা সাজিয়েছেন ইন্টেরিয়র ডিজাইনার শবনম গুপ্তা। যিনি আলিয়া ভাট , রণবীর কাপুর, মিনি মাথুর এবং প্রয়াত ইরফান খানের মতো তারকাদের সাথে কাজ করেছেন।

বাড়ির ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখলেন, ‘বরাবরই আমার প্রতিটা বাড়ি নিয়ে ভাবনা-চিন্তা খুব স্পষ্ট। সঙ্গে নিজের হাতে সমস্ত কিছু করার থেকে ভালো কিছু আর হয় না। মাউন্টেন চেকস সঙ্গে তাঞ্জোর পেইন্টিং, সবকিছুতেই রয়েছে একটা হৃদয় যার যোগ পাহাড়ের সঙ্গে। কিন্তু ভালোবাসা দক্ষিণ ভারতের।

’ ভিডিওতে তার দলকে একটি বড় তাঞ্জোর পেইন্টিং টাঙাতে দেখা যাচ্ছে আরও একটি তাঞ্জোর পেইন্টিংয়ের পাশে সবুজ দেওয়ালের উপরে। দেওয়ালের সামনের সোফায় ধূসর এবং সাদা চেক প্যাটার্নে ঢাকা দেওয়া কুশন ও ম্যাট্রেস।

কঙ্গনা একটি ঘরের বাইরে ফ্লোরাল ওয়ালপেপারের উপরে দেওয়ালে লাগানো একটি সাইন বোর্ড শেয়ার করেছিলেন বৌদি রিতু রানাওয়াতের ইনস্টাগ্রাম থেকে। যেখানে লেখা ছিল, ‘কোনো অনুপ্রবেশ নয়। লঙ্ঘনকারীদের গুলি করা হবে। বেঁচে থাকাদের আবার গুলি করা হবে!’

কঙ্গনা প্রায়ই ইনস্টাগ্রামে তার মুম্বাই এবং মানালির বাড়ির ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন। গত বছর, দীপাবলির সময় অভিনেত্রী ফুল এবং আলো দিয়ে সজ্জিত তার মুম্বাই বাড়ির একটা আভাস দিয়ে সকলকে দিয়েছিলেন। এই তো দিনকয়েক আগে কঙ্গনা বরফে ঢাকা মানালির বাড়ির ছবি সকলের সঙ্গে শেয়ার করেন। যেখানে থাকেন তার বাবা-মা। বাড়ির ভিতরে পুরু কাঠের প্যানেলিং, দেওয়ালে পরিবারের নানা মুহূর্তের ছবি, প্রতিটা ঘর থেকেই চোখে পড়ছে নয়নাভিরাম পাহাড়।

Leave A Reply

Your email address will not be published.