The news is by your side.

বাইসেপসে চোট লাগায় তিন সপ্তাহ খেলতে পারবেন না এমবাপ্পে

0 67

বাম উরুর ফেমোরাল বাইসেপসে চোট লাগায় তিন সপ্তাহের জন্য ছিটকে গেছেন কিলিয়ান এমবাপ্পে।

পিএসজি নিশ্চিত করে চোটের কারণে ৮ ফেব্রুয়ারি মার্সেইয়ের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচটি মিস করবেন তিনি। ১১ ফেব্রুয়ারি মোনাকোর বিপক্ষেও তাঁকে পাবে না ফ্রান্সের ক্লাবটি। ১৪ ফেব্রুয়ারি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্নের বিপক্ষেও খেলতে পারবেন না।

গত ৫ আগস্ট চোটে পড়েছিলেন তিনি। গুরুতর না হওয়ায় দুই দিন পরই আবার মাঠে ফেরেন এমবাপ্পে। এবার আর রেহাই হয়নি। প্রায় ২১ দিন থাকতে হবে মাঠের বাহিরে।

মন্টেপেলিয়ের প্রতিপক্ষ হিসেবে পেলেই কি জানি হয় এমবাপ্পের। গত বছরের ১৩ আগস্ট লিগ ওয়ানে এই ক্লাবের বিপক্ষেই পেনাল্টি মিস করেছিলেন তিনি। সেই থেকে গুনে গুনে ১৭১ দিন পর বুধবার রাতে আবার তাদের বিপক্ষে পেনাল্টি মিস হলো তাঁর। এবার একবার নয় দুবার স্পট কিক আরেকবার সহজ সুযোগ হাতছাড়া করেন ফরাসি তারকা।

ম্যাচের ২১তম মিনিটে মন্টেপেলিয়ের মিডফিল্ডার লিও লেরয়ের বাজে ট্যাকলের শিকার হয়ে লুটিয়ে পড়েন এমবাপ্পে। এর পরপরই তাঁকে তুলে নেন পিএসজি কোচ গালতিয়ের।

শুধু এমবাপ্পে নয় পিএসজি দুই তারকা নেইমার জুনিয়র এবং সের্গিও রামোসও ইনজুরিতে পড়েছেন। এর মধ্যে নেইমার তুলুজের বিপক্ষে শনিবারের ম্যাচেই খেলতে পারবেন বলে মনে করা হচ্ছে। রামোস কতদিন বাইরে থাকবেন তা নিশ্চিত করা না হলেও চ্যাম্পিয়ন্স লিগের আগে ফিরবেন বলে মনে করা হচ্ছে।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.