The news is by your side.

বলিউডে কাজ পেতে প্রথম সারির নায়কদের সঙ্গে রাত কাটাতে হয়: মল্লিকা শেরাওয়াত

0 155

 

 

‘মার্ডার’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন মল্লিকা শেরাওয়াত। প্রথম ছবিতেই নিজের শরীরী ভাষা দিয়ে ঝড় তোলেন আসমুদ্রহিমাচল। তারপর বেশ কয়েকি ছবি করলেও হলিউডে পাড়ি দেন মল্লিকা সেখানে হাতে গোনা কয়েকটা কাজ করেন ,ফের ফিরে আসেন বলিউডে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মল্লিকা বলিউড নিয়ে বিস্ফোরক। এককথায় বলিউডের কালো দিক তুলে ধরলেন নিজের সাক্ষাৎকারে।

মল্লিকা আঙ্গুল তুলেছেন বলিউডের প্রথম সারির নায়কদের দিকে। তিনি জানান বলিউডে কাজ পেতে গেলে সময় কাটাতে হবে সে সব প্রথম সারির নায়কদের সঙ্গে। রাত ৩ টের সময় ডাকলেও ছুটে যেতে হবে তাঁদের কাছে।

মল্লিকা বলেন, “এমনটা না করলে বাদ পড়তে হত ছবি থেকে। তাই কোনও প্রথম সারির নায়কের সঙ্গে কাজ করা হয়নি কারণ তাঁদের আমি খুশি করতে পারিনা।” তবে এই প্রথম সারির নায়করা ঠিক কারা তাঁদের নাম নেননি মল্লিকা।

মল্লিকার প্রথম ছবির সহ অভিনেতা এমরান হাশমি এক সাক্ষাৎাকারে জানান তিনি আর কখনই মল্লিকার সঙ্গে কাজ করতে চান না।

মল্লিকা তাঁর সাক্ষাৎকারে শেষ বলেন, “প্রথম সারির নায়করা আমার সঙ্গে কাজ করতে চান না কারণ আমি কারোও হাতের পুতুল নই। কেই আমাকে নিয়ে খেলতে পারবে না।”

কপিল শর্মা শো-এ গিয়ে ফের বিস্ফোরক দাবি করলেন মল্লিকা শেরাওয়াত। দর্শকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে মল্লিকা জানান তাঁকে অনস্ক্রিনে ‘সেক্সি’ প্রমাণ করার জন্যে পরিচালকরা অনেক দূর পর্যন্ত যেতে পারেন। সেই সময় মল্লিকা জানান, একবার এক নবাগত প্রযোজক তাঁকে অনস্ক্রিনে হট দেখানোর জন্যে অদ্ভুত এক আইডিয়া শুনিয়েছিলেন। প্রস্তাব রেখেছিলেন তাঁর পেটের উপর অমলেট বানানোর! ‘এটা একদম সত্যি! কোরিওগ্রাফারের মাধ্যমে আমার কাছে এই আইডিয়া পাঠিয়েছিলেন তিনি।’ অভিনেত্রীর কথা শুনে চমকে যান এই শো-এর প্যানেলিস্ট অর্চনা পুরান সিং। মল্লিকাকে পালটা প্রশ্ন করেন, তিনি এই প্রস্তাবে রাজি হয়েছিলেন কি না। মল্লিকা অবশ্য আশ্বস্ত করে বলেন এমন প্রস্তাবকে মোটেই পাত্তা দেননি।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.