The news is by your side.

বড়পর্দা কাঁপাতে চলেছেন অজয় দেবগন আর বাস্তবের প্রেমিকা তাব্বু

0 99

 

দেখলে কে বলবে? পঞ্চাশ পেরিয়েছেন। জোশ একফোঁটা কমেনি। প্রেমে মোহিত করার ক্ষমতাও। এই দুইয়ের প্যাকেজ নিয়ে পের বড়পর্দা কাঁপাতে চলেছেন অজয় দেবগন। পর্দায় তাঁর সঙ্গিনী অমলা পাল। আর বাস্তবের প্রেমিকা তাব্বু।

৩০ মার্চ মুক্তি পাচ্ছে অভিনেতার নতুন ছবি ‘ভোলা’। দোলের ঠিক আগের দিন মুক্তি পেল ছবির ট্রেলার। যেখানে রক্ত দিয়ে হোলি খেললেন ‘সিংহম’ অভিনেতা।

ছবির গল্প চেনা। এক গ্যাংস্টার ভোলা শিক্ষিত মেয়ের সঙ্গে প্রেম। সেই প্রেমের ছোঁয়ায় ভাল হওয়ার চেষ্টা। কিন্তু পরিস্থিতি পাশে না থাকায় সে প্রবল ভাবে অন্যায়ের বেড়াজালে আটকে পড়ে। তারপর? তার পরের গল্প পর্দার জন্য তুলে রাখা।

ছবিতে এই ‘ভোলা’ অজয়। সৎ পুলিশ অফিসারের ভূমিকায় তাব্বু। অজয়-তাব্বুর রসায়ন এখনও অটুট, প্রমাণ করবে ছবি। এর আগে ছবির গান মুক্তি পেয়েছে। সেই দৃশ্যে প্রেমিক অজয় প্রবল ভাবে মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের।

এই তিন তারকা ছাড়াও ছবিতে দেখা যাবে বিনীত কুমার, গজরাজ রাও, সঞ্জয় মিশ্র, দীপক দোব্রিয়ালকে। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজও সামলেছেন অজয়। এটি তাঁর পরিতচালনায় চতুর্থ ছবি। স্বাভাবিক ভাবে তিনি চেনা পথেই হেঁটেছেন। ছবিতে অন্ধকার দুনিয়ার পাশাপাশি প্রশাসনের দুর্নীতিও ফাঁস করেছেন। ছবিতে ভিএফএক্স-এর ব্যবহার আলাদা মাত্রা এনেছে।

Leave A Reply

Your email address will not be published.