The news is by your side.

ফের গাঁটছড়া বাঁধছেন অনুপম, পাত্রী সঙ্গীতশিল্পী প্রশমিতা পাল

0 92

 

ভারতের জনপ্রিয় সংগীত তারকা অনুপম রায় ফের বিয়ের পিঁড়িতে বসছেন। আগামী ২ মার্চ সঙ্গীতশিল্পী প্রশমিতা পালের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অনুপম।

বিয়ে প্রসঙ্গে আনন্দবাজারকে অনুপম বলেন, ‘সই-সাবুদ করেই বিয়েটা হবে। দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।’

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, প্রশমিতা ও অনুপমের আগে থেকেই বন্ধুত্ব  ছিল। পরে তা প্রেমে পরিণত হয়।

প্রশ্মিতা জানান, তার জন্ম কলকাতাতে। ছোটবেলা থেকে সেখানেই বড় হয়েছেন। অ্যা লেডি ক্যুইন অব মিশন স্কুল থেকে পড়ালেখা করেছেন। সেখান থেকে টুয়েলভথ পাশ করেছেন। এরপর লরেটোতে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়েন। ইন্সটিউট অব ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট থেকে সায়েন্স নিয়েই মাস্টার্স করেছেন।

তিনি বলেন, ছোট থেকেই গান শিখেছি। এখনো শিখছি। কেননা শেখার তো শেষ নেই। যখন সময় পাই তখন বই পড়ি। আর ঘুরতে ভালো লাগে আমার।

টালিউড ইন্ডাস্ট্রিতে সুপারহিট ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় গান গাওয়ার পর জনপ্রিয়তা লাভ করেন প্রশ্মিতা। ২০১২ সালে অরিন্দন চট্টোপাধ্যায়ের সংগীত পরিচালনায় রাজ চক্রবর্তীর সিনেমাটিতে ‘সাজনা’ গানটি গেয়েছিলেন তিনি। ‘শুধু তোমার জন্য’ সিনেমার ‘দেখতে বউ বউ’ বা ‘বলো দুগ্গা মাইকী’ সিনেমার ‘হতে পারে না’ গানের মাধ্যমে শ্রোতা হৃদয়ে ঝড় তুলেছেন প্রশ্মিতা।

এছাড়া গায়ক অনুপমের সুরেও গান করেছেন প্রশ্মিতা। ‘হাইওয়ে’ সিনেমায় গায়কের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। কাঠমান্ডু সিনেমার ‘মন আমার’ গানটি অনুপমের সঙ্গে একসঙ্গে গেয়েছিলেন তারা। উড়ান বাংলা ব্যান্ডেরও প্রধান প্রশ্মিতা। আবার ২০১৪ সালে সেরা কণ্ঠশিল্পীর জন্য রেডিও মিরচি মিউজিক অ্যাওয়ার্ডসে পুরস্কৃত হয়েছিলেন এই গায়িকা।

Leave A Reply

Your email address will not be published.