The news is by your side.

ফেনীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ: আ.লীগ নেতা গ্রেপ্তার

0 444

 

 

ফেনীর সোনাগাজী উপজেলায় এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে আওয়ামী লীগের এক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ভাদাদিয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম তমিজ উদ্দিন (৫০)। তিনি উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

উপজেলার একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই ছাত্রীর বাবা আওয়ামী লীগের নেতা তমিজ উদ্দিনের ফার্নিচারের দোকানে কাজ করেন। ১ অক্টোবর মেয়েটি প্রাইভেট পড়তে যাওয়ার সময় তমিজ উদ্দিন তাকে ডেকে দোকানের ভেতরে নিয়ে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে বললে তাকে ও তার বাবাকে মেরে ফেলার হুমকিও দেন তিনি। ঘটনাটি তমিজের স্ত্রী দেখে ফেলে ওই ছাত্রীকে দ্রুত তাড়িয়ে দেন। এ নিয়ে তমিজ ও তাঁর স্ত্রীর মধ্যে বাগ্‌বিতণ্ডা হলে আশপাশের মানুষও বিষয়টি জানতে পারেন।

ওই স্কুলছাত্রীর মায়ের দাবি, তমিজ উদ্দিন তাঁর মেয়েকে কৌশলে দোকানের ভেতরে ডেকে নিয়ে ধর্ষণ করেছেন। বিষয়টি তাঁর মেয়ে বাড়িতে গিয়ে তাঁকে জানালেও তমিজ উদ্দিনের ভয়ে তাঁরা এত দিন মামলা করতে সাহস পাননি। বৃহস্পতিবার রাতে স্থানীয় লোকজনের সহায়তায় তিনি থানায় গিয়ে মামলা করেছেন। এ ঘটনায় তিনি তমিজ উদ্দিনের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেন।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুর রহিম সরকার বলেন, বৃহস্পতিবার রাতেই পুলিশ অভিযুক্ত তমিজ উদ্দিনকে গ্রেপ্তার করেছে। আবদুর রহিম দাবি করেন, জিজ্ঞাসাবাদে তমিজ উদ্দিন ওই ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

পুলিশ জানিয়েছে, আজ শুক্রবার ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা করানো হবে। পরীক্ষা শেষে তাঁকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে নেওয়া হবে। একই সঙ্গে অভিযুক্ত তমিজ উদ্দিনকেও আদালতে হাজির করা হবে।

 

 

Leave A Reply

Your email address will not be published.