The news is by your side.

প্রেম গুঞ্জনে সিলমোহর দিলেন তামান্না

0 92

এতদিন বিষয়টা গুঞ্জনেই সীমাবদ্ধ ছিল। তাদের একান্ত বহু মুহূর্ত ধরা পড়েছিল ক্যামেরায়। এবার আর রাখঢাক করলেন না। প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন।

অভিনেত্রী তামান্না ভাটিয়া ও অভিনেতা বিজয় ভার্মার কথা। কয়েক মাস ধরে তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে তা স্বীকার করলেন তামান্না। জানালেন, মুক্তি প্রতীক্ষিত অ্যান্থলজি ফিল্ম ‘লাস্ট স্টোরিজ ২’তে একসঙ্গে অভিনয় করতে গিয়েই তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছে।

গেলো থার্টি ফার্স্ট নাইটের এক পার্টিতে ‘চুম্বনরত’ অবস্থায় গোয়া সৈকতে দেখা গিয়েছিল তামান্না ও বিজয়কে। সেখান থেকেই গুঞ্জনের সূচনা। এতদিন চুপ করে থাকলেও সম্প্রতি এক সাক্ষাৎকারে মনের আগল খুলেছেন অভিনেত্রী।

তার ভাষ্য, ‘আমার মনে হয়, শুধু সহশিল্পী হলেই আপনি কারও প্রতি আকৃষ্ট হবেন না। আমি অনেক সহশিল্পী পেয়েছি। কারও প্রতি একেবারে ব্যক্তিগত অনুভূতি না আসা পর্যন্ত প্রেমে পড়া যায় না। এর সঙ্গে কাজের সম্পর্ক নেই।’

তামান্না জানান, বিজয় ভার্মার প্রতি তিনি গভীর যত্নশীল। বিজয়কে নিজের ‘সুখের ঠিকানা’ বলেও অভিহিত করেছেন অভিনেত্রী। তিনি বলেন, ‘একজন সঙ্গী খুঁজে নেওয়ার জন্য আপনাকে অবশ্যই শারীরিকভাবে চলাফেরা, মেলামেশা করতে হবে; বোঝাপড়ার জন্য। কিন্তু আমি নিজের একটা জগত তৈরি করেছি, যেটা সে (বিজয়) কিছু না করেই বুঝতে পেরেছে। সে এমন একজন মানুষ, যাকে আমি গভীরভাবে যত্ন করি।’

উল্লেখ্য, তামান্না ভাটিয়া মূলত দক্ষিণী সিনেমায় সাফল্য পেয়েছেন। তবে সম্প্রতি বলিউডে নিয়মিত কাজ করছেন। অন্যদিকে বিজয় ভার্মা বলিউডে বেশ কয়েকটি সফল প্রজেক্টে কাজ করেছেন। ‘গাল্লি বয়’, ‘ডার্লিংস’, ‘মান্টো’র মতো সিনেমা এবং ‘মির্জাপুর’ ও সাম্প্রতিক ‘দাহাদ’র মতো আলোচিত সিরিজে অভিনয় করেছেন।

আগামী ২৯ জুন নেটফ্লিক্সে মুক্তি পেতে যাওয়া ‘লাস্ট স্টোরিজ ২’তে প্রথমবার একসঙ্গে দেখা যাবে বিজয় ও তামান্নাকে।

Leave A Reply

Your email address will not be published.