The news is by your side.

প্রেমে শুধু ভালোবাসা থাকেনা, ওখানে দ্বন্দ্বও থাকে: নেইমার

0 99

 

মার্সেই-এর পর মোনাকোর বিপক্ষে হেরেছে পিএসজি। লিগ ম্যাচে মোনাকোর বিপক্ষে ওই হারের পর পিএসজির ড্রেসিংরুমে দ্বন্দ্ব হয়েছে। নেইমার দলের তরুণ সতীর্থ ভিতিনহা ও ইকিটিকের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন। ব্রাজিলিয়ান তারকার ওই ক্ষোভের প্রেক্ষিতে অন্য সতীর্থরা তার সমালোচনা করেছেন।

পরে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস কাম্পোস দলটির সিনিয়র ফুটবলার নেইমার জুনিয়র ও মার্কুইনোসের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন। তার দাবি, নেইমাররা মাঠে যথেষ্ট আগ্রাসন দেখাতে পারেননি। ড্রেসিংরুমে ওই দ্বন্দ্বের কথা স্বীকার করেছেন নেইমার জুনিয়র।

বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগের ম্যাচের আগে তিনি জানিয়েছেন, নিজেদের মধ্যে ওই দ্বন্দ্ব প্রেমিকার সঙ্গে ‘অভিমানের’ মতো। তার মতে, প্রেমে শুধু ভালোবাসা থাকে ন। ওখানে দ্রোহ থাকে, দ্বন্দ্ব থাকে।

পিএসজির সংবাদ সম্মেলনে নেইমার বলেছেন, ‘এমনটা (দ্বন্দ্ব) হয়ে যায়, কিছু একটা নিয়ে কথা হচ্ছিল এবং আমরা একমত হতে পারিনি। আমাদের মধ্যে এটা প্রায়ই হয়, কিন্তু আমি তাদের সকলকে খুব ভালোবাসি, এটা অনেকটা প্রেমিকার সঙ্গে সম্পর্কের মতো।’

নেইমার বলেন, ‘ফুটবল শুধু ভালোবাসা, শুধু বন্ধুত্বের জায়গা নয়। আমাদের মধ্যে সম্মানবোধ আছে, তবে এমন অনেক বিষয় নিয়েই আলোচনা হয়। আমরা হারতে অভ্যস্ত নই। হারলে আমরা বিরক্ত হই। এটা আমাদের উন্নতিরই একটি প্রক্রিয়া।’

ড্রেসিংরুমে তাদের দ্বন্দ্বের খবর বাইরে আসায় বিরক্ত নেইমার। তিনি মনে করেন, তাদের মধ্যে সব আলোচনা বাইরে আসা উচিত নয়। সংবাদ মাধ্যমে আসা সব খবর সত্যও নয়। মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে ওমন গুজব ছড়ায় বলেও মন্তব্য করেছেন তিনি। নেইমার নিশ্চিত করে বলেছেন, যা কিছু ছড়িয়েছে তার মধ্যে সত্য ঘটনা খুব অল্প, বাকিটা মিথ্যা।

Leave A Reply

Your email address will not be published.