The news is by your side.

প্রেমের দিনগুলি ফিরে দেখলেন সোনম কপূর

0 97

সোনম কপূর আর আনন্দ আহুজার বিবাহিত সম্পর্কের বয়স বছর পাঁচেক। কিন্তু পরস্পরকে চেনেন তারও আগে থেকে। রবিবার, নিজের ইনস্টাগ্রামের পাতায় নিজেদের পুরনো ছবি দিয়ে আরও এক বার সেই সোনালি দিন ছুঁয়ে দেখলেন সোনম।

সেই ভালবাসার বন্ধন এখন আরও মজবুত হয়েছে। মা-বাবা হয়েছেন দু’জনে। একরত্তি ছেলেকে নিয়ে জীবনের নতুন পর্ব শুরু করেছেন। তবে সোনম আর আনন্দের ছবি কলেজবেলার প্রেমের কথা মনে করিয়ে দেয়। দু’জনেই মুখের হাসি বলে দিচ্ছে তাঁদের সম্পর্কের সতেজতার কথা।

একে অপরের প্রেমের একেবারে প্রথম দিকের ছবি এটা। ছবির সঙ্গে সোনম লিখেছেন, ‘‘এই দিনগুলি খুব মনে পড়ছে, সঙ্গে তোমাকেও খুব মনে পড়ছে। একসঙ্গে থাকার জন্য আর অপেক্ষা করতে পারছি না। ভালবাসি তোমাকে।’’ কিছু ক্ষণেই উত্তর দিয়েছেন আনন্দও। তিনি সোনমের উদ্দেশ্যে লিখলেন, ‘‘আমাদের সম্পর্কের একেবারে প্রথম দিকের ছবি। দেখতে দেখতে ৭ বছর কেটে গেল তাই না?’’

প্রেম নিয়ে খুব বেশি অকপট ছিলেন না সোনম। বিভিন্ন সময়ে বলিপাড়ার বেশ কিছু অভিনেতার সঙ্গে তাঁর নাম জড়িয়েছিল বটে। তবে শেষ পর্যন্ত তিনি মালা দেন ব্যবসায়ীর গলায়। বিয়ের আগেই আনন্দের সঙ্গে তাঁর সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন। প্রেমের দিনগুলি তাই আরও এক বার ফিরে দেখলেন নায়িকা।

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.