The news is by your side.

প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করা বন্ধ করে দেন অক্ষয় আসল কারণ ফাঁস

0 100

বলিউডের এক সময়ের জনপ্রিয় তারকা জুটি অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়া। বেশ কিছু সিনেমায় এক সঙ্গে জুটি বেঁধে কাজ করে জনপ্রিয়তা পেয়েছিলেন তারা। কিন্তু হঠাৎ ২০০৫ সালের পর পাল্টে গেছে পুরো চিত্র। সিনেমায় প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করা বন্ধ করে দেন অক্ষয়।

নির্মাতা সুনীল দমাত জানিয়েছিলেন, দাম্পত্য কলহের জেরেই নাকি প্রিয়াঙ্কার সঙ্গে অক্ষয় কাজ বন্ধ করেছিলেন। পর্দায় স্বামীর সঙ্গে প্রিয়াঙ্কার রোমান্টিকতা একেবারেই ভালো চোখে দেখেননি টুইঙ্কেল খান্না।

২০০৫ সালে ‘বারসাত’ সিনেমায় প্রিয়াঙ্কা ও বিপাশার বিপরীতে অক্ষয়কেই বেছে নিয়েছিলেন ছবির নির্মাতা। সিনেমায় প্রিয়াঙ্কার সঙ্গে একটি রোমান্টিক ও উত্তেজক একটি গানের ভিডিও শুটও করা হয়েছিল ওই সময়। কিন্তু এরপরেই পিছু ‘সম্রাট পৃথ্বীরাজ’ খ্যাত এ অভিনেতা। পরে তার জায়গায় হিরো হিসাবে আসেন ববি দেওল। পরিচালক সুনীল বলেন, মূলত প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করাটা টুইঙ্কেল পছন্দ করতেন না বলেই অক্ষয় এই সিদ্ধান্ত নেন।

নির্মাতা আরও জানান, অক্ষয় এবং প্রিয়াঙ্কা দারুণ জুটি ছিল। তাদের ব্যক্তিত্বেও অনেক মিল রয়েছে। পর্দায় একসঙ্গে দেখাতও চমৎকার। কোনো ঘনিষ্ঠ দৃশ্যেই তাদের দেখতে খারাপ লাগেনি কখনও। বরং স্বাভাবিক এবং সুন্দর দেখাত সিনেমায়। কিন্তু টুইঙ্কেলের আপত্তিতে অক্ষয় এবং প্রিয়াঙ্কার একসঙ্গে কাজ করা বন্ধ হয়ে যায়।

উল্লেখ্য, অক্ষয় এবং প্রিয়াঙ্কা অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হচ্ছে- ‘আন্দাজ’, ‘মুঝসে শাদি করোগি’, ‘আইতরাজ’।

Leave A Reply

Your email address will not be published.