The news is by your side.

প্রত্যাবর্তনে চমকে দিলেন নতুন শ্রদ্ধা

0 108

 

নির্মাতা লাভ রঞ্জন এক তাজা জুটি নিয়ে রোমান্টিক কমেডি ছবি ‘তু ঝুটা ম্যায় মক্কার’-এর নায়ক-নায়িকা রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর।  লাভের ছবিতে সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত শ্রদ্ধা। সম্প্রতি ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে নিজের উচ্ছ্বাস ব্যক্ত করেছেন।

সবেমাত্র ‘তু ঝুটা ম্যায় মক্কার’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারেই নতুন জুটি হিসেবে শ্রদ্ধা ও রণবীর সবার ভালোবাসা কুড়াচ্ছেন। ছবির ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে তাঁদের দুরন্ত রসায়নের সাক্ষী হবেন সিনেমাপ্রেমীরা। লাভ রঞ্জন এর আগে কার্তিক আরিয়ান ও নুসরাত ভারুচার মতো নতুন জুটি উপহার দিয়েছেন।

লাভের ছবিতে সুযোগ পেয়ে শ্রদ্ধা উচ্ছ্বাসের সঙ্গে বলেছেন, ‘লাভ স্যারের কাজ করার ধরনধারণ ও চিন্তাভাবনা একদম আলাদা। ছবির সব চরিত্রের বিষয়ে তিনি বিশদে জানেন। তাই আমার জন্য সম্পূর্ণ এক নতুন অভিজ্ঞতা ছিল। তবে তাঁর কাজের প্রক্রিয়া আমার দারুণ লেগেছে। লাভ স্যারের সঙ্গে কাজ করে আমি দারুণ খুশি। আমার বিশ্বাস, আপনারা সবাই ছবিটি উপভোগ করবেন।’

লাভ রঞ্জন পরিচালিত ‘তু ঝুটা ম্যায় মক্কা’র আগামী ৮ মার্চ হোলি উৎসবে মুক্তি পাবে। ছবিটি দিয়ে প্রায় তিন বছর পর বড় পর্দায় ফিরছেন শ্রদ্ধা। সর্বশেষ ২০২০ সালে তাঁর সিনেমা ‘বাগি ৩’ মুক্তি পায়। লাভ রঞ্জনের ছবিটিতে নতুন রূপে দেখা যাবে অভিনেত্রীকে। ‘পাশের বাড়ির মেয়ে’র ইমেজ ভেঙে শ্রদ্ধাকে ছবির ট্রেলারে দেখা গেছে বিকিনিতে। অভিনেত্রীও জানিয়েছেন, বিরতির পর ভক্তদের সামনে আসতে তর সইছে না তাঁর।

Leave A Reply

Your email address will not be published.