The news is by your side.

প্রকাশ্যে রণবীরের গালে আনুশকার চড়

0 77

অভিনয়ের বাইরে খুব ভালো বন্ধু আনুশকা শর্মা ও রণবীর কাপুর। শুটিং সেটে অভিনয় করতে গিয়েই দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব তৈরি হয়। তবে সেই বন্ধুকেই একের পর এক চড় মেরে বসেন এই অভিনেত্রী। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

২০১৬ সালে করণ জোহর নির্মিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায় অভিনয়ের সময়েই বেশ ভালো বন্ধু হয়ে যায় আনুশকা-রণবীর।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীরকে একের পর এক চড় মেরে যাচ্ছেন আনুশকা। প্রথমে অভিনেতা চুপ করে চড়গুলো সহ্য করলেও হঠাৎ করেই রেগে যান তিনি। রীতিমতো ক্ষিপ্ত হয়ে তিনি বলেন ওঠেন, ‘সব কিছুর একটা সীমা থাকে!’

জানা গেছে, সে সময় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর শুটিং করছিলেন রণবীর-আনুশকা। ওই সিনেমার একটি দৃশ্যেই রণবীরকে চড় মারার কথা ছিল অভিনেত্রীর। তাই পর্দায় যাতে ওই চড় মেকি না লাগে, সে কারণে সত্যি সত্যিই রণবীরকে কষিয়ে চড় মারা অভ্যাস করছিলেন আনুশকা।

এ দিকে অভিনেত্রীর হাতে চড় খেতে খেতে বিরক্ত হয়ে রণবীর বলেন, ‘সব কিছু মশকরা নয়!’

আনুশকা তখন রণবীরের কাছে জানতে চান, ‘তুমি কি সত্যিই রেগে গেছো?’ জবাবে অভিনেতা বলেন, ‘অবশ্যই রেগে গেছি! এত জোরে চড় মারলে গালে লাগছে তো!’ তবে রণবীর ও আনুশকার ভিডিওতে দেখে ব্যাপক মজেছেন ভক্ত-অনুরাগীরা।

প্রসঙ্গত, ২০১৬ সালে করণ জোহর নির্মিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ জুটি বেঁধে অভিনয় করেন আনুশকা-রণবীর। সিনেমায় আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও ফাওয়াদ খান। এতে একটি বিশেষ চরিত্রে দেখা যায় শাহরুখ খানকেও।

Leave A Reply

Your email address will not be published.