The news is by your side.

প্রকাশ্যে চুমু খাওয়ার মামলা থেকে মুক্তি পেলেন অভিনেত্রী শিল্পা শেঠি

0 96

 

অনুষ্ঠান মঞ্চে জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে চুমু খান হলিউড অভিনেতা রিচার্ড গিয়ার। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। যদিও এই মামলা থেকে অব্যাহতি পান শিল্পা। কিন্তু আদালতের এই রায়ের বিরুদ্ধে পিটিশন দায়ের হলে জটিলতায় পড়েন তিনি।

পিটিশন খারিজ করে দিয়েছেন মুম্বাইয়ের দায়রা আদালত। এর মধ্য দিয়ে মামলা থেকে অব্যাহতি পেলেন শিল্পা।

সোমবার (৩ এপ্রিল) মুম্বাইয়ের অতিরিক্ত দায়রা জজ এসসি যাদব এই রায় দিয়েছেন।

এইডস নিয়ে সচেতনতামূলক অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন শিল্পা ও রিচার্ড গিয়ার। ঘটনাটি ২০০৭ সালের। ভারতের রাজস্থানে সেই অনুষ্ঠানের মঞ্চে শিল্পাকে চুমু খেয়েছিলেন রিচার্ড। এই অভিনেত্রীও তাতে বাধা দেননি। তবে তাদের এই চুমুতে আপত্তি ছিল অনেকের। মিডিয়ায় এটি নিয়ে দীর্ঘদিন লেখালেখি হয়। অশ্লীলতার দায় ওঠে শিল্পার বিরুদ্ধে। এই অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩ এবং ২৯৪ ধারায় মামলা দায়ের হয়।

ঘটনা ঘটার পর একই ধরনের আরো দুটি মামলা হয় রাজস্থানে। এ ছাড়া একটি গাজিয়াবাদে। ২০১৭ সালে শিল্পা আরজি জানান, মামলাটির শুনানি যেন মুম্বাই উচ্চ আদালতে হয়। ২৩৯ ও ২৪৫ ধারা অনুযায়ী আবেদন করেছিলেন শিল্পার আইনজীবী মধুকর ডালভি।

গত বছরের জানুয়ারিতে এই মামলার শুনানিতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেতকি চাওয়ান জানান, পুলিশের প্রতিবেদন ও নথির ভিত্তিতে তার মনে হয়েছে শিল্পার বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। ফলে তাকে এই অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। কিন্তু এই রায়ের বিরুদ্ধে চ্যালেঞ্জ করে আলওয়ার থানার পুলিশ।

 

Leave A Reply

Your email address will not be published.