The news is by your side.

প্যারিস অলিম্পিক: ডু অর ডাই ম্যাচে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

0 108

 

প্যারিস অলিম্পিকে খেলতে হলে আর্জেন্টিনার সামনে জয় ছাড়া আর কোনো সমীকরণ নেই। এমন পরিস্থিতিতে শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল। নিজেদের এমন পরিস্থিতির জন্য অবশ্য আলবিসেলেস্তে যুবারা নিজেরাই দায়ী।

শেষ ম্যাচে ব্রাজিলকে না হারাতে পারলে অলিম্পিকে খেলার স্বপ্নটা অধরাই থেকে যাবে আর্জেন্টিনার। কেননা হারলে কিংবা ড্র করলেই যে বিদায় নিশ্চিত হবে তাদের।

রবিবার (১১ ফেব্রুয়ারি) এস্তাদিও ন্যাসিওনাল স্টেডিয়ামে ছোটদের সুপার ক্লাসিকোয় মুখোমুখি হবে তারা। একই দিনে মাঠে নামবে প্যারাগুয়ে ও ভেনেজুয়েলা।

দাপটের সঙ্গে গ্রুপ পর্ব শেষ করে বাছাইপর্বের চূড়ান্ত রাউন্ড নিশ্চিত করেছিল ব্রাজিল ও আর্জেন্টিনা। কিন্তু ব্রাজিল প্রথম ম্যাচে প্যারাগুয়ের কাছে হেরে গেলে পাল্টে যায় সব হিসাব-নিকাশ। কেননা আর্জেন্টিনা না হারলেও ড্র নিয়ে মাঠে ছেড়েছে দুটি ম্যাচেই।

প্যারিস অলিম্পিক কমিটি ধারণা করেছিল লাতিন আমেরিকার দুই পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনা টুর্নামেন্টে অংশ নেবে। কিন্তু এখনকার পরিস্থিতিতে যে কোনো একটি দলই সেখানে যেতে পারবে। হিসাবটা সহজ, দু’দলের মুখোমুখি লড়াইয়ে যে জিতবে তারাই টিকিট কাটবে প্যারিসে যাওয়া প্লেনের।

 

Leave A Reply

Your email address will not be published.