The news is by your side.

পুত্র না কি কন্যাসন্তান? নিজের ইচ্ছে জানালেন হবু বাবা রণবীর

0 21

বলিউডের তারকা জুটি দীপিকা পাডুকোন ও রণবীর সিং বিয়ের পাঁচ বছর পর বাবা-মা হতে যাচ্ছেন। চলতি বছরের সেপ্টেম্বরেই নতুন অতিথি আসছে তাদের ঘরে। সম্প্রতি পুত্র নাকি কন্যাসন্তান চান সে প্রসঙ্গে নিজের মনের ইচ্ছের কথা জানালেন হবু বাবা রণবীর।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, একসময় রণবীর জানিয়েছিলেন তার কন্যাসন্তান চাই যাকে দেখতে হবে একেবারে দীপিকার মতো। কিন্তু সম্প্রতি অভিনেতাকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি।’

তবে এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন, সন্তানের নামও ঠিক করে রেখেছেন রণবীর। ছেলে হলে নাকি নাম রাখবেন শৌর্যবীর সিং। এদিকে অন্তঃসত্ত্বা পর্যায়ের দ্বিতীয় পর্বে পা দিয়েছেন অভিনেত্রী। যদিও দীপিকাকে দেখে সেটি বোঝার উপায় নেই। এদিকে অনেকে বলতে শুরু করেছেন, হয়তো সারোগেসির সাহায্য নিচ্ছেন এ দম্পতি। যদিও এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি তারা।

দীপিকা মা হচ্ছেন খবর প্রকাশ্যে আসার পর থেকেই বরাবরই স্ত্রীকে আগলে রাখতে দেখা গেছে অভিনেতাকে। অনন্ত অ্যাম্বানির প্রাক্-বিবাহ অনুষ্ঠান হোক, কিংবা বিমানবন্দরে ছাড়তে আসা-দীপিকাকে সব সময় আগলে রাখতে দেখা যায় রণবীরকে।

Leave A Reply

Your email address will not be published.