The news is by your side.

পিছিয়ে পড়া পিএসজিকে জেতালেন মেসি

0 104

 

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে শনিবার রাতে মাঠে নেমেছিল বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপ্পে, সার্জিও রামোস, মার্কো ভেরাত্তিদের ছাড়াই খেলতে নামে দলটি। তবে তাঁদের অভাব বুঝতে দেননি মেসি-হাকিমিরা। তুলুজের বিপক্ষে ২-১ ব্যবধানে জিতে শীর্ষস্থান মজবুত করল ফরাসি জায়ান্টরা।

পেশির চোট থেকে এখনো সেরে ওঠতে পারেননি নেইমার। মঁপেলিয়ের বিপক্ষে চোট পেয়েছিলেন এমবাপ্পে ও সার্জিও রামোস। এমবাপ্পে তো মাঠের বাইরে চলে গেলেন তিন সপ্তাহের জন্য। কার্ড জঠিলতায় খেলা হয়নি ভেরাত্তির। তাদেরকে ছাড়া খেলতে নেমে শুরুতেই পিছিয়ে পড়ে পিএসজি। ২০তম মিনিটে ফ্রিকিক থেকে গোল করে তুলুজকে এগিয়ে দেন মিডফিল্ডার ফন বুমেন।

৩৮তম মিনিটে ম্যাচে সমতা আনে পিএসজি। কার্লোস সোলেরের পাস ধরে ডি বক্সের বাইরে থেকে বাঁ পায়ের দারুণ শটে গোলটি করে আশরাফ হাকিমি। সমতা নিয়েই বিরতিতে যায় দুদল। বিরতির পর অধিপত্য বিস্তার করে খেলতে থাকে পিএসজি। ৫৮তম মিনিটে পেয়ে লিডও নিয়ে নেয় দলটি। ডি বক্সের বাইরে থেকে পাঁ পায়ের দুর্দান্ত শটে তুলুজের জালে বল পাঠান মেসি। মেসির গোল সংখ্যা আরো বাড়তে পারতো, কিন্তু দুইবার তাঁর শট ফিরে আস পোস্টে লেগে। ফলে ২-১ গোলের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ক্রিস্টাফ গালতিয়েরের শিষ্যদের।

এই জয়ের ফলে লিগ ওয়ানের শীর্ষস্থান আরো মজবুত করল পিএসজি। ২২ ম্যাচে তাদের সংগ্রহ ৫৪ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা মার্শেই ৪৬ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.