The news is by your side.

নয়াদিল্লির যৌনপল্লিতে গুলি, যৌনকর্মী: গ্রেফতার তিন

0 91

 

দিল্লির জিবি রোডের যৌনপল্লিতে গুলি চালিয়ে যৌনকর্মী খুনের ঘটনায় তিন যুবককে গ্রেফতার করল পুলিশ।

৭ মার্চ গুলি চলার ঘটনাটি ঘটেছিল। জিবি রোডের ওই যৌনপল্লিতে গুলি চলার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় কমলা মার্কেট থানার পুলিশ। সেখানে পৌঁছে এক যৌনকর্মী (৩০) এবং ইমরান (২৮) নামে এক মিডলম্যানের রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। ইমরানের কাঁধে গুলি লেগেছিল। ওই যৌনকর্মীর গুলি লেগেছিল ঘাড়ের পিছনে।

দিল্লির লোক নায়ক জয়প্রকাশ নারায়ণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওই যৌনকর্মীকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত করতে পুলিশের একাধিক দল মোতায়েন করা হয়। দোষীদের ধরতেও গঠন করা হয় বিশেষ দল।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তরা দিল্লি থেকে উত্তরপ্রদেশ এবং পঞ্জাবের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টায় ছিলেন। এর পর উত্তরপ্রদেশ এবং পঞ্জাব পুলিশের ঘন ঘন অভিযানের ভিত্তিতে পুলিশ কাকা, হ্যাপি এবং অনিল নামে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তিন অভিযুক্তই পঞ্জাবের সাঙ্গরুর জেলের বন্দি ছিলেন এবং সেখান থেকেই তাঁদের পরিচয়। তাঁরা জানান, একটি মিষ্টির দোকানে ডাকাতি করার ছক কষেছিলেন তাঁরা। তার জন্য পিস্তলও জোগাড় করা হয়। কিন্তু ঘটনার দিন মিষ্টির দোকানে যাওয়ার আগে তাঁরা জিবি রোডে যাওয়ার সিদ্ধান্ত নেন। সেখানে পৌঁছে ইমরান-সহ যৌনপল্লির কয়েজনের সঙ্গে তাঁরা বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন।

তাঁদের কাছে পিস্তল আছে দেখে আপত্তি জানান ইমরান এবং ওই যৌনকর্মী। দু’জনে পুলিশে অভিযোগ করতে পারেন বা পিস্তল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করতে পারেন, এই ভয়ে তাঁদের লক্ষ্য করে গুলি চালান অভিযুক্তরা।

 

Leave A Reply

Your email address will not be published.