The news is by your side.

‘নো-হেলমেট’ বিতর্ক:  পুলিশভ্যানের পাশে অমিতাভের পোজ

0 119

‘নো-হেলমেট’ বিতর্কের মধ্যে মুম্বাই পুলিশের ভ্যানের পাশে দাঁড়িয়ে পোজ দিলেন অমিতাভ বচ্চন। ইনস্টাগ্রামে শুক্রবার শেয়ার করা পোস্টে পুলিশভ্যানের পাশে পোজ দিতে দেখা গেছে ‘বিগ বি’ খ্যাত এই অভিনেতাকে। পোস্টে তিনি লিখেছেন, ‘…গ্রেপ্তার…।’

অমিতাভ বচ্চনের এই পোস্টের পরে ভক্তরা চমকে গিয়েছিলেন, তাকে গ্রেপ্তার করা হয়েছে কি না। আবার অনেকেই বিষয়টি হেসে উড়িয়ে দিয়েছেন।

গত চারদিন আগে অমিতাভ বচ্চন একটি ছবি পোস্ট করেছিলেন, যেখানে অপরিচিত ব্যক্তির বাইকে চড়তে দেখা গেছে তাকে। ছবির ক্যাপশনে রাইডের জন্য লোকটিকে ধন্যবাদ জানিয়েছেন। এর কয়েক ঘণ্টা পরে আনুশকা শর্মাকেও যানজট এড়াতে এবং সময়মতো কাজে পৌঁছানোর জন্য বাইকে চড়তে দেখা যায়।

এরপর নেটিজেনদের একটি অংশ আলোচনা শুরু করেন, আনুশকা ও অমিতাভ বচ্চন কেউই বাইকে উঠে হেলমেট পরেননি। বিষয়টি নিয়ে অনেকেই টুইটে মুম্বাই পুলিশকে ট্যাগ করেছেন। জবাবে মুম্বাই পুলিশ জানিয়েছে, তারা ট্রাফিক শাখার সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করছেন।

এর একদিন পরে অমিতাভ বচ্চন স্পষ্ট করেন, তিনি আসলে বাইকে কোথাও যাচ্ছিলেন না, রাস্তায় শুটিং করছিলেন।

এদিকে, শুক্রবার (১৯ মে) অমিতাভ বচ্চনের করা ইনস্টাগ্রাম পোস্টে তাকে চেকড শার্ট এবং কালো প্যান্ট পরিহত অবস্থায় দেখা গেছে। সেখানে তার মুখের অভিব্যক্তি গম্ভীর দেখা গেছে। এর ক্যাপশনে লেখা, ‘… গ্রেফতার…’।

তিনি ছবিটি পোস্ট করার পরপরই ভক্তরা পোস্টে মন্তব্য করতে শুরু করেন। একজন ভক্ত লিখেছেন, ‘এটি অসম্ভব!’ আরেকজন মন্তব্য করেছেন, ‘আমাদের হৃদয়ে আজীবন গ্রেপ্তার…স্যার অমিতাভ।’

 

Leave A Reply

Your email address will not be published.