The news is by your side.

নেইমারের জোড়া গোলে পিএসজির বড় জয়

0 151

জয়রথ ছুটছেই লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেইয়ের। শনিবার রাতে ৫-২ গোলের জয় পেয়েছে তারা। পার্ক দ্য প্রিন্সেসে মঁপেলিয়ার বিপক্ষে আলো ছড়িয়েছেন ব্রাজিলীয় তারকা নেইমার।

রোববার রাতে নিজেদের ঘরের মাঠের ম্যাচে নেইমারের জোড়া গোলে ৫-২ ব্যবধানে সহজ জয় পেয়েছে পিএসজি। একটি করে গোল করেছেন কাইলিয়ান এমবাপে ও রেনাতো সানচেজ; অন্যটি ছিল আত্মঘাতী।ক্লারমন্ত ফুটের বিপক্ষে লিগে পিএসজির প্রথম ম্যাচে এক গোলের সঙ্গে তিনটি অ্যাসিস্ট করেছিলেন নেইমার।

ম্যাচে পিএসজির গোল হতে পারতো আরও বেশি। ম্যাচের ২৩ মিনিটে পেনাল্টি পেয়েও সেটি কাজে লাগাতে পারেননি এমবাপে। দুই মিনিট পর লিওনেল মেসির দারুণ ফ্রি-কিক অসাধারণ ক্ষিপ্রতায় ফেরায় মপলিয়ের গোলরক্ষক।

প্রথমার্ধের শেষ দিকে এমবাপ্পের গোলে প্রথম সাফল্য আসে পিএসজির। পিএসজি ১-০ গোলে এগিয়ে যায়। ম্যাচের ৪১ মিনিটে  দ্বিতীয় পেনাল্টি পায় নেইমাররা।  তবে এবার স্পটকিক নিতে এগিয়ে আসেন এই ব্রাজিলিয়ান তারকা। দারুণ এক পেনাল্টি শটে বল জালে জড়িয়ে পিএসজির ব্যবধান দ্বিগুণ করেন নেইমার।

বিরতিতে যাওয়ার আগে আবারও হ্যান্ডবল করে পিএসজিকে পেনাল্টি উপহার দেয় মপলিয়ের। এবার কোনো ভুল করেননি নেইমার। সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৫১ মিনিটের সময় দলের তৃতীয় ও নিজের দ্বিতীয় গোলটিও করেন নেইমার।

মিনিট সাতেক পর এক গোল ফেরত দেন ওয়াহবি খাজরি। তবে ৬৯ মিনিটে কাইলিয়ান এমবাপের গোলে হালিপূরণের মাধ্যমে জয়ও প্রায় নিশ্চিত করে ফেলে পিএসজি। ম্যাচের ৮৭ মিনিটে শেষ গোল করেন রেনাতো সানচেজ। অতিরিক্ত যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে পরাজয়ের ব্যবধান কমান এনজো জিয়ান্নি।

Leave A Reply

Your email address will not be published.