The news is by your side.

নিয়মিত সেক্স করলে বয়সের তুলনায় সাত গুণ ছোট দেখায়!  উরফি জাভেদ

0 131

খোলামেলা পোশাকে তিনি সিদ্ধহস্ত। সাজগোজ, পোশাক পরিচ্ছদ হলিউডের মেমদের পর্যন্ত টেক্কা দিতে পারে। সোশ্যাল মিডিয়ার মতন ওপেন প্ল্যাটফর্ম পেয়ে মনের কথা উজাড় করতে মুখিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার হার্টথ্রব উরফি জাভেদ । এবারে, সেক্স টোটকা হয়ে উঠলেন বিন্দাস সেক্স গুরু!

কটাক্ষের শিকার হন, ট্রোলড হন, কখনো কখনো নিজেও পাল্টা আক্রমণ করেন, প্রতিবাদী হয়ে ওঠেন। কিন্তু, এবারে তিনি হয়ে উঠলেন সেক্স গুরু।

উরফি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে একজন মহিলা বলতে চাইছেন যে নিয়মিত যৌন জীবন চালিয়ে গেলে মেয়েরা তাড়াতাড়ি বুড়িয়ে যায়। সেই ভিডিও নিয়েই ক্ষেপে আগুন উরফি।

আজকের যুগে দাড়িয়ে সেক্স যেখানে সবথেকে গুরুত্বপূর্ন অঙ্গ, সেই অঙ্গ নিয়ে এমন নেগেটিভ মন্তব্য মানতে নারাজ উরফি। তাই, এদিন অভিনেত্রী নিজেই লেখেন, ‘এই মহিলা বলছেন সেক্স করলে আপনাকে বুড়ি লাগে। ইনি হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন।

এখানেই থামেননি সেক্স গুরু উরফি। এদিন তিনি একটি স্ক্রিনশট শেয়ার করে তিনি বলতে চান যে মনোবিদদের মতে,  সেক্সয়ুলাল ইন্টারকোর্স করলে শরীর থেকে এন্ডোফ্রি নিঃসৃত হয়, যা আপনার ঘুম উন্নত করে, স্ট্রেস লেবেল কমিয়ে দেয়। ফলত, আপানাকে বয়সের চেয়ে ছোট দেখায়, এবং, আপনার স্কিন গ্লো করে।

 

Leave A Reply

Your email address will not be published.