The news is by your side.

নিজের ইচ্ছামতো পোশাক পরার স্বাধীনতা আমার আছে,  কোনও অপরাধ করিনি : উরফি

0 127

“আমি যে ধরনের পোশাক পরি, তা সম্পূর্ণ আমার কাজের জন্য।” মুম্বইয়ের এক থানায় গিয়ে এমনটাই বলেছেন উরফি জাভেদ। মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা কিশোর ওয়াঘ তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন।

শনিবার উরফির বয়ান নথিভুক্ত করেন অম্বোলি থানার পুলিশ। তিনি পুলিশকে বলেন, “আমি নানা ধরনের পোশাক পরতে ভালবাসি। সেটা কখনও অপরাধ হতে পারে না।”

উরফি আরও বলেন, “আমায় কাজের জন্য বিভিন্ন সময় নানা পোশাক পরতে হয়। ফটোশুট করতে হয়। অনেক সময় এতটাই কাজের চাপ থাকে যে সেই পোশাক বদলানোর সময় পাই না। আর তা ছাড়া আমি ভারতের নাগরিক। নিজের ইচ্ছামতো পোশাক পরার স্বাধীনতা আছে। কেউ তাতে বাধা সৃষ্টি করতে পারে না।”

প্রসঙ্গত, কমিশনের চেয়ারপার্সন রুপোলি চাকণকরের সঙ্গে সাক্ষাতের পর উরফির দাবি, চিত্রার মন্তব্যে তাঁর উপর হামলায় উস্কানি রয়েছে। তার পরই উরফিকে ডেকে পাঠাল মুম্বই পুলিশ। সে নিয়ে ফের জলঘোলা।

শুরুটা অবশ্য হয়েছিল মহারাষ্ট্র বিজেপির মহিলা মোর্চা সভাপতি চিত্রার অভিযোগেই। প্রকাশ্য রাস্তায় অশালীন আচরণ করছেন উরফি, নগ্নতার প্রচার চলছে বলে দীর্ঘ পত্রে দাবি জানিয়েছিলেন নেত্রী। এমনকি, উরফির গ্রেফতারির দাবিও করেছেন। তার পরই ‘যুদ্ধ’ শুরু হয় সমাজমাধ্যমে।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.