The news is by your side.

নরেন্দ্র মোদি কাপুরুষ: প্রিয়াঙ্কা গান্ধী

মোদিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি বলেছেন, চাইলে আপনি আমাকেও গ্রেপ্তার করুন

0 95

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘কাপুরুষ ও অহংকারী’ হিসেবে আখ্যা দিয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। মোদিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি বলেছেন, চাইলে আপনি আমাকেও গ্রেপ্তার করুন।

রাহুল গান্ধীর সংসদ সদস্য পদ খারিজের প্রতিবাদে আজ রোববার দিল্লিতে রাজঘাটে কংগ্রেসের ‘সংকল্প সত্যাগ্রহ’ আন্দোলনে বক্তৃতাকালে প্রিয়াঙ্কা গান্ধী এ মন্তব্য করেন।

তিনি বলেন, আপনি কাপুরুষ। এ দেশের প্রধানমন্ত্রী একজন কাপুরুষ। আমার বিরুদ্ধে মামলা করুন। আমাকে জেলে পাঠান। কিন্তু সত্য এই যে, এ দেশের প্রধানমন্ত্রী কাপুরুষ। ক্ষমতার আড়ালে তিনি লুকিয়ে রয়েছেন। তিনি অহংকারী।

প্রিয়াঙ্কা বলেন, দেশের মানুষ অহংকারী রাজাকে চিনে নেয়। দেশবাসী অহংকারী রাজাকে শাস্তি দেয়। এটা এই দেশের বহু পুরোনো পরম্পরা, হিন্দুধর্মের ঐতিহ্যপূর্ণ পরম্পরা।

কংগ্রেস নেত্রী বলেন, আমার পরিবার এই শিক্ষা দিয়েছে যে, এ দেশ মনের কথা বলে, মন দিয়ে দশের কথা শোনে। এ দেশ সত্যকে চিনে নেয়। আমার বিশ্বাস, আজ সেই দিন এসেছে। সবকিছু বদলে যাবে।

নরেন্দ্র মোদির উদ্দেশে প্রিয়াঙ্কা বলেন, আমার ভাই শহিদের ছেলে। তাকে আপনারা মীর জাফর বলেছেন। আমার মাকে অসম্মান করেছেন। আপনার দলের একজন মুখ্যমন্ত্রী বলছেন, রাহুল তার মায়ের নাম জানেন না। প্রতিদিন আপনি আমাদের পরিবারকে অপমান অসম্মান করে চলেছেন। অথচ কোনো মামলা হয় না! কারও সাজা হয় না!

 

Leave A Reply

Your email address will not be published.