The news is by your side.

‘নন্দিনী’ ওয়েব সিরিজে ঋতাভরী চক্রবর্তী

0 97

 

ঋতাভরী চক্রবর্তী মানেই এখন ছক ভাঙা কোনো গল্প, অন্য রকম নারী চরিত্র। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ বা ‘ফাটাফাটি’ সিনেমা দুটির মাধ্যমে তিনি নিজেকে সেভাবেই প্রতিষ্ঠা করেছেন। নিজের কাজ, সিনেমার মাধ্যমে বারবার সোশ্যাল মেসেজ দিয়ে এসেছেন তিনি।

তিনি নিজের ওয়েব প্ল্যাটফরমে পথ চলার শুরু করবেন এমনই এক নারী চরিত্রের মাধ্যমে। টেলিভিশন-সিনেমার পর এবার ডিজিটাল প্ল্যাটফরমে অভিষেক হতে চলেছে ঋতাভরী চক্রবর্তীর।

অভিনেত্রীকে ‘নন্দিনী’ সিরিজে দেখা যাবে। এটি পরিচালনা করছেন নবাগত পরিচালক মীর ফালাক।

সায়ন্তনী পূততুণ্ডুর ‘নন্দিনী’ উপন্যাস অবলম্বনে তৈরি হবে এই সিরিজ। এখানে ঋতাভরীকে অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে দেখা যাবে।

এই গল্পে দেখা যাবে এমন এক নারীকে, যে মা হতে চলেছে। কিন্তু তার শ্বশুরবাড়ির লোক তাকে জানায় যে তার প্রেগন্যান্সিতে কমপ্লেক্সি আছে।

তাই এই সন্তান না রাখাই ভালো। কিন্তু সে যেদিন অপারেশ করাতে যাবে তার ঠিক আগের রাতে ঘটে যায় এক অদ্ভুত ঘটনা। একজন ফোন করে স্নিগ্ধা অর্থাৎ ঋতাভরীকে জানায় যে তার সন্তান মোটেই ত্রুটিপূর্ণ নয় বা তার কোনো অসুবিধা নেই। আসলে তার গর্ভে একটি কন্যাশিশু বড় হচ্ছে তাই তার পরিবারের লোক তার গর্ভপাত করাতে চাইছে। কিন্তু এও কি সম্ভব? নাকি এর পেছনে লুকিয়ে আছে বড় কোনো কারণ―সেটাই দেখাবে এই সিরিজটি।

নিজের প্রথম ওয়েব সিরিজ সম্পর্কে ঋতাভরী বলেন, “আমি এর আগে আমার ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ বা ‘ফাটাফাটি’ সিনেমার মাধ্যমে একটি সামাজিক বার্তা দিতে চেয়েছি, এ ক্ষেত্রেও তাই। আমাদের দেশে আজও কন্যাভ্রূণ হত্যা চলে। কিন্তু এটা তো অভিপ্রেত নয়। গ্রাম থেকে শহর, শিক্ষিত পরিবার সর্বত্রই এই ঘটনা কিন্তু ঘটে। সমাজকে সেটার বিরুদ্ধে সঠিক বার্তা দেওয়ার জন্য এই কাজ বেছে নিলাম। চরিত্রটি আমার ভালো লেগেছে।”

Leave A Reply

Your email address will not be published.