The news is by your side.

নতুন সিনেমায় অভিনয় করছেন রাফিয়াত রশিদ মিথিলা ।

0 90

ভারতের পশ্চিমবঙ্গের আরও একটি নতুন সিনেমায় অভিনয় করছেন রাফিয়াত রশিদ মিথিলা।

নাম ‘অরণ‌্যের প্রাচীন প্রবাদ’। ছবিটি পরিচালনা  করছেন পশ্চিমবঙ্গের ক্রীড়া সাংবাদিক দুলাল দে। এটি তাঁর অভিষেক ফিচার ফিল্ম হতে চলেছে।

ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন জিতু কামাল। মজার ব‌্যাপার হলো, সিনেমার পর্দায় আসার আগেই বই আকারে প্রকাশিত হবে ‘অরণ‌্য চ‌্যাটার্জি’-র কর্মকাণ্ড।

পরিচালক জানান, গোয়েন্দা গল্প নিয়ে ফ্র‌্যাঞ্চাইজি তৈরি করবেন। অরণ‌্যের বিভিন্ন অভিযানের কাহিনি লিখবে তাঁর জামাইবাবু সুদর্শন হালদার।

ঠিক যেমন ব্যোমকেশের গল্প লেখে অজিত। ছবিতে সুদর্শনের চরিত্রে অভিনয় করবেন গায়ক-অভিনেতা শিলাজিৎ মজুমদার।

এই ছবিতে মিথিলাকে দেখা যাবে নার্সের ভূমিকায়। ইতোমধ্যে তার চরিত্রের লুকও প্রকাশ করা হয়েছে।সেখানে দেখা গেলো, সাদা শাড়ি-ব্লাউজে সাদামাটা মিথিলা।

নার্স চরিত্রে মিথিলাকে বেছে নেওয়ার কারণ জানিয়ে নির্মাতা বলেন, ‘মিথিলা ছাড়া অন্য কারও মধ্যে চরিত্রটিকে খুঁজে পাইনি। তাই অন্য কারও সঙ্গে চরিত্রটি নিয়ে আলাপও করিনি।’

মিথিলা বলেন, ‘নতুন এই সিনেমার গল্প পশ্চিমবঙ্গের রানাঘাটের পটভূমি নিয়ে’। চিত্রনাট্য অনুযায়ী এক চিকিৎসকের মৃত্যু হয়, সেখানে যায় অরণ‌্য।ঘটনাচক্রে সেই মৃত্যু রহস্যের সঙ্গে জড়িয়ে পড়েন তিনি। প্রায় দেড় বছর আগে, এই সিনেমার চিত্রনাট্য পড়েছি।’

চলতি বছরেই কলকাতা, বারুইপুর, বানতলা ও কৃষ্ণনগরে ছবিটির দৃশ্যধারণ হবে। ছবির আবহ সংগীত পরিচালনা করবেন ‘বল্লভপুরের রূপকথা’ খ‌্যাত শুভদীপ গুহ। এই ছবিতে আরও অভিনয় করছেন সুহোত্র মুখোপাধ‌্যায়, লোকনাথ দে, বুদ্ধদেব ভট্টাচার্য, আর জে সায়ন প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.