The news is by your side.

নতুন ছবিতে সেক্সি  ফিগারে দীপিকা

আমরা পর্দায় সর্বোচ্চ হটনেস দেখার চেষ্টা করেছি: সিদ্ধার্থ

0 130

 

দীপিকা পাড়ুকোনের বিকিনি ছবি, নতুন লুক প্রকাশিত হয়েছে। হলুদ রঙের মনোকিনি পরা অবস্থায় দেখা যাচ্ছে।সোনালি মনোকিনি পরা দীপিকা পাড়ুকোনের আগের ছবি মুক্তি পেয়েছে, যা ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে।  শনিবারও তেমন কিছু ঘটতে দেখা যাচ্ছে। তার হলুদ রঙের বিকিনি পরা ছবি প্রকাশিত হয়েছে। এতে তার স্লিম এবং টোনড ফিগারও দেখা যাচ্ছে।

হট এবং সাহসী পোজ দিচ্ছেন। দীপিকা পাড়ুকোন এর আগে ককটেল, হ্যাপি নিউ ইয়ার এবং গেহরাইয়ানের মতো ছবিতে সাহসী ভূমিকায় অভিনয় করেছেন তবে এই ছবিতে তাকে আগের চেয়ে বেশি হট দেখাবে।

পরিচালক সিদ্ধার্থ আনন্দ বলেন, ‘এই ছবির জন্য দীপিকা পাড়ুকোনকে আরও গ্ল্যামারাস অবতারে উপস্থাপন করতে হয়েছিল। একজন চমত্কার অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি খুব গ্ল্যামারাসও। তিনি খুব হট অভিনেত্রী।

এই ছবির জন্য তার কাস্টিং ছিল খুবই অর্গানিক। তিনি খুবই সাহসী। আপনি যখন তাকে আপনার ছবিতে নেবেন, তখন তাকে তার নিজস্ব স্টাইলে আপনাকে উপস্থাপন করতে হবে। সিদ্ধার্থ আনন্দ আরও বলেছেন, ‘আমি তাকে আরও গ্ল্যামারাস অবতারে দেখাতে চেয়েছিলাম কারণ এটিই চলচ্চিত্রের দাবি।

আমরা নির্লজ্জ রঙে একই রকম কিছু করেছি। এই গানটি ইউরোপে গাওয়া হয়েছে। তিনি ছাড়াও এতে শাহরুখ খানও রয়েছেন, তাই আমরা পর্দায় সর্বোচ্চ হটনেস দেখার চেষ্টা করেছি এবং তাদের সবার ফলাফল আপনাদের সবার সামনে।

পাঠান ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। এই ছবিটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। এটি গুপ্তচরবৃত্তির জগতের উপর ভিত্তি করে তৈরি। শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন।

দীপিকা পাড়ুকোনের প্রথম ছবি ওম শান্তি ওম। এর পর তিনি শাহরুখ খানের সাথে চেন্নাই এক্সপ্রেস এবং হ্যাপি নিউ ইয়ারে কাজ করেন।

 

Leave A Reply

Your email address will not be published.