The news is by your side.

নগ্ন  ফটোশুটে আকৃতি সিং: ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বাড়ছে ফ্যান-ফলোয়িং  

0 118

ওয়েব সিরিজ ‘ইওর অনার’-এর সিজন ২-এ মাহির ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী আকৃতি সিং,  অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং তার সুন্দর এবং গ্ল্যামারাস ছবি দিয়ে লাইমলাইটে রয়েছেন।

আকৃতি সিংয়ের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার ফ্যান-ফলোয়িং দিন দিন বাড়ছে। অভিনেত্রী আকৃতি সিং প্রায়ই তার গ্ল্যামারাস ছবি পোস্ট করতে থাকেন। আকৃতি সিংয়ের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তার সাহসী এবং হট ছবিতে ভরপুর।

আকৃতি সিং তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে তার সর্বশেষ ফটোশুটের ছবিগুলি শেয়ার করেছেন যা আসার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এই ছবিতে আকৃতি সিংকে বেশ বোল্ড লুকে দেখা যাচ্ছে।

অবকাশ এবং ফটোশুটের ছবি ছাড়াও, আকৃতি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ব্যায়ামের ভিডিও এবং ছবি শেয়ার করে থাকে। আকৃতি ফিটনেসের ক্ষেত্রে খুবই সচেতন।

৪ ডিসেম্বর ১৯৯৫ সালে মুম্বাইতে জন্মগ্রহণ করেন, আকৃতি সিং ২০১৮ সালে তামিল ছবি ‘এক্স ভিডিও’ দিয়ে তার অভিনয় জীবন শুরু করেন। ২০২০ সালে, আকৃতি সন্তোষ পি দ্বারা রচিত এবং পরিচালিত তামিল কমেডি-ড্রামা ফিল্ম ইরানদাম কুথুতে প্রিয়ার ভূমিকায় অভিনয় করেছিলেন।

আকৃতি এই তামিল ছবিতে খুব ভালো অভিনয় করলেও, তিনি সনি লিভের ওয়েব সিরিজ ‘ইওর অনার-২’ থেকে চলচ্চিত্র জগতে পরিচিতি পেয়েছেন।

আকৃতি এই ওয়েব সিরিজে জিমি শেরগিল, পুলকিত মাকল, মাহি গিল, পারুল গুলাটি, গুলশান গ্রোভার এবং কুঞ্জ আনন্দের মতো বড় তারকাদের সাথে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। চলচ্চিত্র এবং ওয়েব সিরিজে কাজ করার পাশাপাশি, আকৃতি ‘চন্দ্র পেয়ার’-এর মতো অনেক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও উপস্থিত হয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.