The news is by your side.

দেশের সাত বিভাগে ঝোড়ো হাওয়াসহ ঝরতে পারে বৃষ্টি

0 47

 

দেশের সাত বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এ ছাড়া সারা দেশে তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে বলেও আভাস দিয়েছে রাষ্ট্রীয় এই সংস্থাটি।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার পূর্বাভাসে এমন তথ্য জানানো হয়েছে।

এতে বৃষ্টিপাত সম্পর্কে বলা হয়েছে, আজ ‍বৃহস্পতিবার রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে।

এ ছাড়া আগামীকাল শুক্রবার ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে। আর আগামী শনিবার ঢাকা, খুলনা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে। এই তিন দিন দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

পূর্বাভাসে তাপমাত্রার বিষয়ে বলা হয়েছে, বৃহ্স্পতিবার সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আগামীকাল শুক্রবার সারা দেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতে সামান্য বাড়তে পারে। এ ছাড়া আগামী শনিবার সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

গতকাল বুধবার দেশের সর্বোচ্চ বৃষ্টিপাত হয়েছে  চাঁদপুরে ১৭ মিলিমিটার। এদিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাঙামাটিতে ৩৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

 

Leave A Reply

Your email address will not be published.