The news is by your side.

দুই দশক পর ফের সালমানের হাত ধরছেন ঐশ্বরিয়া!

0 120

বলিউড ভাইজান সালমান খান ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের মধ্যকার প্রেম কাহিনি প্রায় সবারই জানা। ক্যারিয়ারের শুরুর দিকে বলি নায়কের প্রেমে পড়েছিলেন অভিনেত্রী।

সাবেক এ বিশ্বসুন্দরীর প্রেমে সালমানও পাগল ছিলেন। নির্মাতা সঞ্জয় লীলা বনশালির সিনেমা ‘হাম দিল দে চুকে সনমে’ নজর কেড়েছিলেন সালমান-ঐশ্বরিয়া।

কিন্তু এ দুই তারকার প্রেম বেশিদিন টিকেনি। ২০০২ সালে প্রেমিক সালমানের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন ঐশ্বরিয়া। তিক্ততার মধ্য দিয়ে বিচ্ছেদ হয় সেই সম্পর্কের।

এরপর তাদের আর এক সিনেমায় দেখা যায়নি। এমনকি এক ফ্রেমেও কখনো ধরা দেননি তারা। ২০০৭ সালে বচ্চনপুত্র অভিষেকের সঙ্গে সংসার শুরু করেন অভিনেত্রী।

এদিকে সালমান পঞ্চাশের ঘর পার করলেও এখনো সিঙ্গেল। তবে এবার দীর্ঘ ২১ বছর পর এক ফ্রেমে দেখা গেল সালমান-ঐশ্বরিয়াকে। গল্প নয়, সত্যিই দেখা গেছে তাদের। তবে এক ফ্রেমে দেখা গেলেও সেটা ছিল অনিচ্ছাকৃতভাবে।

সেই ফ্রেমে সালমান ছাড়াও আরও রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান, নীতা আম্বানি ও টম হল্যান্ড। ঐশ্বরিয়ার সঙ্গে তার মেয়ে আরাধ্য বচ্চনও ছিলেন।

সম্প্রতি আম্বানিদের পার্টিতে এক ফ্রেমে দেখা গেছে তাদের। ‘নীতা মুকেশ আম্বানি কালচালার সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে ফ্রেমবন্দি হয়েছেন তারা। সে ছবিই এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে স্মৃতিতে ভাসছেন সালমান-ঐশ্বরিয়ার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

 

 

Leave A Reply

Your email address will not be published.