The news is by your side.

দীপিকা এখনও হৃদয়ের রানি:  রণবীর সিংহ

0 104

 

 

রণবীর সিংহ আর দীপিকা পাড়ুকোনের বিয়ে নাকি ভাঙতে বসেছে? তিন দিন আগেই ইনস্টাগ্রামে রণবীরের উত্তেজক ছবির নীচে মন্তব্য করেছিলেন দীপিকা। লিখেছিলেন, ‘বাহ, বেশ লোভনীয় কিন্তু!’ সঙ্গে ছিল জিভ বার করা ইমোজি। তা দেখেও অতটা নিশ্চিন্ত হতে পারেননি অনুরাগীরা।

দীপিকা এখনও একই ভাবে ভালবাসেন স্বামীকে। কিন্তু রণবীরের মন? তার হদিস কে-ই বা জানেন! আশ্চর্য ভাবে জনতার সেই উৎকণ্ঠা টের পেলেন অভিনেতাও। মঙ্গলবারই স্ত্রীর ছবির মন্তব্যে বুঝিয়ে দিলেন, এখনও দীপিকাই তাঁর রানি।

ছবিতে দেখা যায়, এক অলঙ্কার বিপণন সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়েছেন দীপিকা। তাঁর হিরেখচিত সাজের তারিফ করে রণবীর লিখেছেন, ‘আমার রানি! সব সময়ই আমার গর্বের বিষয়ও।’

সেই দেখে আবারও বিভ্রান্ত অনুরাগীরা। সমস্যাটা ঠিক যে কোথায়— বাইরেটা দেখে বোঝার উপায় নেই।

‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’ থেকে শুরু করে ‘পদ্মাবত’— রণবীর-দীপিকা মানেই হিট জুটি। পর্দায় তাঁদের রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। কিন্তু বাস্তবে? ২০১৮ সালে তাঁদের চারহাত এক হয়। কিন্তু সম্প্রতি তাঁদের বিচ্ছেদের জল্পনায় অনেক অনুরাগীর হৃদয় ভেঙেছে।

মুখ খুলেছেন স্বয়ং রণবীর। এক অনুষ্ঠানে যোগ দিয়ে স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন যে, দীপিকা আর তিনি একসঙ্গেই রয়েছেন। বলেন, ‘‘আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওঁকে অভিনেত্রী হিসাবে সম্মান করি। আশা করছি, আবার আমরা একসঙ্গে পর্দায় কাজ করব।’’ এই ধরনের জল্পনা যে ভিত্তিহীন, সে কথাও ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন রণবীর।

Leave A Reply

Your email address will not be published.