The news is by your side.

দীপিকার জন্য ভিন ডিজেলের ভালোবাসা

0 122

দীপিকা পাড়ুকোন বলিউডের সবচেয়ে প্রতিভাবান অভিনেত্রীদের একজন। বলিউডের এই শীর্ষ অভিনেত্রী হলিউডেও বেশ জনপ্রিয়। ২০১৭ সালে হলিউডে আত্মপ্রকাশ করে দীপিকা।

ভিন ডিজেল অভিনীত অ্যাকশন ফ্লিক ‘ট্রিপল এক্স : দ্য রিটার্ন অফ জেন্ডার কেস’-এ অভিনয় করে হলিউডে পা রাখেন অভিনেত্রী।

সিনেমাটিতে দীপিকাকে সেরেনা উঙ্গার চরিত্রে দেখা গেছে, যেখানে ভিন ডিজেল জ্যান্ডার কেজ চরিত্রে অভিনয় করেছেন। এরপর থেকেই উভয় তারকার দারুণ বন্ধুত্ব। সম্প্রতি নিজের এবং দীপিকার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে একটি বিশেষ বার্তাও লিখেছেন ভিন।

শনিবার ভিন ডিজেল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের এবং দীপিকার একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন ভিন ডিজেল।

ক্যাপশনে লিখেছেন, অভিনেত্রী তাকে প্রথম ভারতে নিয়ে এসেছেন। ভিন ডিজেল লেখেন, “তিনি আমাকে ভারতে নিয়ে আসেন এবং আমি ভারত পছন্দ করেছি। ভালোবাসা সবসময়।” ভিন ডিজেলের এই পোস্ট হলিউড ও বলিউড, দুই ইন্ডাস্ট্রির তারকারাই পছন্দ করেছেন।

দুই তারকার ভক্তরা পোস্টটিতে ভালোবাসা জানাচ্ছেন এবং ইতিবাচক মন্তব্য করছেন।

এদিকে দীপিকা পাড়ুকোনও তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভিন ডিজেলের পোস্টটি শেয়ার করেছেন এবং ভালোবাসার ইমোজি দিয়েই তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

একসঙ্গে অভিনয় করেছেন হলিউডের জনপ্রিয় তারকা ভিন ডিজেল এবং বলিউডের শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সিনেমার প্রচারের সময় দীপিকার সাথে একটি সংক্ষিপ্ত সফরে ভারতে এসেছিলেন ভিন। সিনেমার সেটেই ভিন এবং দীপিকার বন্ধুত্ব গড়ে ওঠে যা তারা আজও ধরে রেখেছে।

তারপর থেকে এই জুটি প্রকাশ্যে একে অপরের প্রশংসা করছেন।

২০১৮ সালের টাইমের ১০০ জন সবচেয়ে প্রভাবশালী ব্যক্তির তালিকায় জায়গা করে নেনন দীপিকা। অভিনেত্রীকে অভিনন্দন জানিয়ে তখন ভিন একটি হৃদয়গ্রাহী নোট লিখেছিলেন যে, “দীপিকা হল পৃথিবীর সেরা অফার। তিনি এখানে শুধু ভারতের প্রতিনিধিত্ব করতে আসেননি, তিনি এখানে এসেছেন বিশ্বের প্রতিনিধিত্ব করতে।” বিভিন্ন সময় একে অন্যেরর প্রশংসায় মত্ত থাকতে দেখা যায় দুই তারকাকেই।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.