The news is by your side.

দীপিকাকে পোশাক বদলাতে শেখাব:  শাহরুখ খান

0 113

বক্সঅফিসে দৌঁড়চ্ছে ‘পাঠান’। ইতিমধ্যে ৯০০ কোটি পার। ১০০০ কোটির ক্লাবে ঢোকা অপেক্ষা মাত্র। এসবের মাঝেই শাহরুখ খান কিনা দীপিকা পাড়ুকোনের সঙ্গে রূপচর্চায় মগ্ন।

স্কিন কেয়ার রুটিন শেষ হতেই কিং খান বললেন, “এবার পোশাক বদলাতে শেখাব। ..”  ভাবছেন তো হচ্ছেটা কী?

দীপিকা নিজের স্কিন কেয়ার প্রোডাক্ট লঞ্চ করেছেন। তারই ভিডিওতে শাহরুখ একেক করে ক্লিনজার থেকে ক্রিম সবকটা দীপিকার পাশে দাঁড়িয়ে তাঁর নির্দেশ অনুযায়ী মুখে মাখলেন। শুধু তাই নয়, ‘পাঠান’ অভিনেত্রীর সঙ্গে মশকরা করার সুযোগও ছাড়লেন না।

শাহরুখকে বললেন, “আশা করি এই ভিডিও দেখে তোমার স্ত্রী আর সন্তানরা খুব খুশি হবে। জীবনে অন্তত একটা দিন নিজের ত্বকের ঠিকঠাক চর্চা করলে..!” পাল্টা কিং খানের রসিকতা- “হ্যাঁ গৌরী আমাকে চিনতে পারলে হয়।”

শাহরুখ এমন একটা কথা বললেন অন ক্যামেরা, যা বলার আগে নিজেই জিভ কাটলেন! বললেন- “এটা শুনলে হয়তো অনেকে খারাপ মনে করতে পারেন..।” কী বললেন?

রূপচর্চার শেষে দীপিকার দিকে তাকিয়ে বললেন, “এবার ওকে পোশাক বদলাতে শেখাবো।” যা শুনে লজ্জায় রাঙা হয়ে ক্যামেরাকে বিদায় জানালেন অভিনেত্রী।

কিং খান বলেছিলেন, “দীপিকার অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাচ্ছে একটা মানুষের উপর বসে, তাকে পুরো ঘুরিয়ে আবার মেঝেতে ছুঁড়ে ফেলে মারপিট … ইশ যদি আমার সঙ্গে ও এরকম করত। ওঁর ভিতরে এত ভাসবাসা যে কী বলব! আমার তো ওই ছেলেটাকে দেখে হিংসে হচ্ছিল যে এত্ত সুন্দরী একটা মেয়েকে এত কাছ থেকে পাওয়া! আমি হলে বলতাম- আরো মারো, আরো মারো আমাকে।..”

Leave A Reply

Your email address will not be published.