The news is by your side.

দিল্লিতে জুমার নামাজ আদায়রত মুসল্লিদের ওপর চড়াও হয়েছে পুলিশ

0 48

 

দিল্লির ইন্দারলোকে রাস্তার পাশে জুমার নামাজ আদায়রত মুসল্লিদের ওপর চড়াও হয়েছে পুলিশ, সামাজিক যোগাযোগ মাধ্যমে এরকম একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, নামাজরত মুসল্লিদেরকে পুলিশ কর্মকর্তা প্রহার করছেন। এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ দেখা দিয়েছে।

শুক্রবার (৯ মার্চ) ইন্দারলোক এলাকায় একটি মসজিদে নামাজ আদায় করতে জড়ো হন বিপুল সংখ্যক মুসল্লি। কিন্তু মসজিদের ভিতরে ও বাইরে স্থান সংকুলান না হওয়ায় কিছু মুসল্লি রাস্তার ওপর নামাজে দাঁড়িয়ে যান। অল্প সময়ের মধ্যে ঘটনাস্থলে উপস্থিত হন পুলিশের কয়েকজন কর্মকর্তা। তখনও নামাজ শেষ হয়নি। এ অবস্থায় মুসল্লিদের প্রহার করতে থাকেন তারা। সে সময় পুলিশ কর্মকর্তাদের ঘেরাও করে ফেলে জনতা।

ইন্ডিয়া টুডে বলছে, তাৎক্ষণিকভাবে সাময়িক বরখাস্ত করা হয়েছে এক পুলিশ কর্মকর্তাকে।

এদিকে ঘটনাটির ভিডিও শেয়ার করে রাজ্যসভায় কংগ্রেসের এমপি ইমরান প্রতাপগারহি বলেন, নামাজ আদায়রত মুসলিমকে প্রহার করা দিল্লি পুলিশের এই সদস্য সম্ভবত মানবতার মৌলিক নীতি জানেন না। এই পুলিশ সদস্যের মনে এই ঘৃণা কোথা থেকে এলো? যথাযথ ধারার অধীনে এই কর্মকর্তার বিরুদ্ধে মামলা করার জন্য দিল্লি পুলিশকে অনুরোধ করি। একই সঙ্গে তাকে চাকরি থেকে বরখাস্ত করার আহ্বান জানাই।

এ ব্যাপারে পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর) এম কে মীনা বলেন, এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। ওই কর্মকর্তাকে তাৎক্ষণিকভাবে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে ডিসিপ্লিনারি অ্যাকশন নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.