The news is by your side.

দিদি প্রিয়ঙ্কার মতো রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি

0 110

বলিউডে দুই বোনের সুসম্পর্কের উদাহরণ রয়েছে বিস্তর। করিশ্মা এবং করিনা কপূর খান থেকে শুরু করে হালের জাহ্নবী এবং খুশি কপূর। একই পেশার জগতের সদস্য হলেও তাঁদের সম্পর্কে মিষ্টতা হারিয়ে যায়নি। ব্যতিক্রম নন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস এবং পরিণীতি চোপড়াও। প্রিয়ঙ্কা, তথা তাঁর প্রিয় ‘মিমিদিদি’র আদুরে বোন পরিণীতি। প্রিয়ঙ্কার জীবনের নানা অনুষ্ঠানে যেমন দেখা যায় তাঁকে, তেমনই বোনের জীবনের গুরুত্বপূর্ণ উদ্‌যাপনে শামিল হন প্রিয়ঙ্কাও। এমনকি, বোনকে তাঁর ডাকনামেই ডাকেন প্রিয়ঙ্কা। এমন মধুর সম্পর্কের জেরে, বিয়ের ক্ষেত্রেও যে দিদির পথেই হাঁটবেন পরিণীতি, তা যেন আগেই অনুমান করতে পেরেছিলেন অনুরাগীদের একটা বড় অংশ। এ বার সেই জল্পনাতে পড়ল সিলমোহর। প্রিয়ঙ্কার মতো রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি। সব কিছু চূড়ান্ত করতে ইতিমধ্যেই দেশের এই মরুরাজ্যে গিয়ে পৌঁছেছেন বলিউড অভিনেত্রী।

শনিবারই রাজস্থানের উদয়পুরের উদ্দেশ্যে রওনা দেন পরিণীতি। সেখানে লীলা প্যালেসে উঠেছেন তিনি। পরিণীতির সঙ্গে গিয়েছেন তাঁর পরিবারের সদস্যরাও। তাঁরা রয়েছেন উদয়বিলাস হোটেলে। পরিবারের সদস্যদের সঙ্গে সেখানে গিয়ে দেখাও করেছেন পরিণীতি। শোনা যাচ্ছে, উদয়পুর বা জয়পুরের কোনও বিলাসবহুল হোটেলেই সাত পাক ঘুরবেন পরিণীতি এবং তাঁর হবু স্বামী রাঘব চড্ডা।

২০১৮ সালে রাজস্থানে হলিউড পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। যোধপুরের উমেদ ভবন প্রাসাদে সম্পন্ন হয় নিক ও প্রিয়ঙ্কার বিয়ের অনুষ্ঠান। দিদির বিয়ের বছর পাঁচেক পরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি। সময়ের ফারাক থাকলেও প্রিয়ঙ্কার পদাঙ্ক অনুসরণ করে রাজস্থানেই সাত পাক ঘুরতে চলেছেন এই বলিউড অভিনেত্রী।

 

Leave A Reply

Your email address will not be published.