The news is by your side.

তুমি আজীবন আমাকে ভালোবাসবে, ভক্তকে সানি লিওন

0 105

তুমি আজীবন আমাকে ভালোবাসবে, ভক্তকে সানি লিওন

দারুণ ব্যস্ত- সানি লিওন। সিনেমা, ওয়েব সিরিজ, বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ মিলিয়ে যেন দম ফেলার ফুরসত নেই। কদিন আগেই ঘুরে গেছেন বাংলাদেশে।

দেশে ফিরেই শুরু করেন একটি তেলেগু সিনেমার শ্যুটিং। যেটার নাম ‘রেণুকাস ওয়েডিং’। এই সিনেমার শ্যুটিং করতে গিয়েই মজাদার এক অভিজ্ঞতা হয়েছে সানির। সেটাই ভিডিওর মাধ্যমে শেয়ার করেছেন।

ইনস্টাগ্রামে শেয়ার করা সানি লিওনের ওই ভিডিওতে দেখা গেল, এক এসেছেন তার সঙ্গে দেখা করতে। তার হাতে সানির নামে ট্যাটু করা। ওই ভক্তকে কাছে ডেকে ধন্যবাদ জানান তিনি।

ভিডিওটির ক্যাপশনে সানি লিখেছেন, ‘আশা করি তুমি আজীবন ভালোবাসবে। কারণ এ ছাড়া তোমার অন্য কোনো উপায় নেই। একটি ভালো স্ত্রী খুঁজে পাও, শুভকামনা রইল।’

মাত্র সাত ঘণ্টায় সানির ওই ভিডিওতে ৫০ লাখের বেশি ভিউ হয়েছে। বোঝাই যাচ্ছে, এক ভক্তের ভালোবাসা অন্য ভক্তরাও উচ্ছ্বাসের সঙ্গে উপভোগ করছেন।

এই ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি লিওন বলেন, ‘তারা আমাকে এতটা ভালবাসা দিয়েছেন, যেভাবে মন থেকে আমাকে অভিনেত্রী হিসেবে মেনে নিয়ে নিয়েছেন, তাতে আমি ধন্য।

আমার মনে হয়, যারা প্রথম কিংবা দ্বিতীয় সিনেমা থেকেই আপনার সঙ্গে থাকেন, তারা গোটা যাত্রাপথেই অনুরাগী হিসেবে রয়ে যান। আমিও সময়ের সঙ্গে সঙ্গে অভিনেত্রী হিসেবে নিজেকে আরও ভাল করে গড়ে তুলছি। যত সময় যাচ্ছে, অনুরাগীরাও আমাকে সেভাবে মেনে নিচ্ছেন।’

এখন সানি লিওন ব্যস্ত আছেন মালায়লাম সিনেমা ‘রঙ্গিলা’র শ্যুটিংয়ে। এর মাধ্যমে তিনি মালায়লাম ইন্ডাস্ট্রিতে পা রাখছেন।

Leave A Reply

Your email address will not be published.