The news is by your side.

তিন গোল করেও এমবাপ্পে জেতেনি, এটা পাগলাটে ফাইনাল ছিল : মেসি

0 110

 

ফুটবল ভক্তদের হৃদয়ে কাতার বিশ্বকাপের রোমাঞ্চকর ফাইনালের স্মৃতি এখনও টাটকা। যে ফাইনালের পরতে পরতে ছিল রোমাঞ্চ আর রুদ্ধশ্বাস—সেই ফাইনাল স্মৃতি থেকে মুছে ফেলা কঠিনই। ব্যতিক্রম হয়নি বিশ্বজয়ী তারকা লিওনেল মেসির ক্ষেত্রেও। কাতার বিশ্বকাপের ফাইনালকে মূলত পাগলাটে ফাইনাল বলে উল্লেখ করেছেন আর্জেন্টাইন তারকা।

পিএসজি টিভিকে দেওয়া সাক্ষাৎকারে এমবাপ্পের প্রসঙ্গ টেনে মেসি বলেছেন, ‘আসলে ফাইনালটা যে দম আটকানোর মতো ছিল তা নিয়ে সন্দেহ নেই। ম্যাচের মুহূর্তগুলো পাগলাটে ছিল। কিলিয়ান তিন গোল করেও ফাইনাল জিততে পারেনি। এটা পাগলাটে ফাইনাল ছাড়া আর কী! কিন্তু সে এটা আগেই জিতেছে এবং বিশ্ব চ্যাম্পিয়ন হতে কেমন লাগে, সেটাও জানে। একই দলে তার সঙ্গে খেলাটা দারুণ ব্যাপার। আশা করি, প্যারিসে আমরা ভালো কিছু করতে পারব।’

সাক্ষাৎকারে মেসি বলেন, ‘প্রথম বছর প্যারিসে মানিয়ে নিতে সময় লেগেছে। সেটি বিভিন্ন কারণে। কিন্তু এ মৌসুম অন্যভাবে শুরু করেছি। অনেক কিছু জেতার ইচ্ছে আছে মনে। আমি এই ক্লাব, শহর ও শহরের মানুষদের উপভোগ করতে শুরু করেছি। হ্যাঁ, খুব ভালো একটা মৌসুম কাটাচ্ছি। এই বার আমার দায়িত্ব ক্লাবকে গর্বিত করা।’

আর্জেন্টাইন জাদুকরের বিশ্লেষণ, চলতি মৌসুমটা খুব ভালো একটা মৌসুম কাটাচ্ছি। তবে আমার জীবনটাই এমন। প্রতিদিনই নিজেকে নিংড়ে দিই, আরও বেশি সাফল্য চাই।

বার্সার হয়ে একাধিক শিরোপাজয়ী মেসির ভাষ্য, আমি প্যারিসের হয়ে শিরোপা জিততে চাই। মৌসুমের শুরুতে যেসব বড় শিরোপা জয়ের লক্ষ্য স্থির করেছি, সেগুলো জিততে চাই।

এদিকে বায়ার্নের বিপক্ষে শেষ ষোলোর ম্যাচ নিয়ে মেসির দাবি, বায়ার্নের বিপক্ষে সবটুকু উজাড় করে দিয়ে ঘুরে দাঁড়াতে হবে। সবার এটাই লক্ষ্য। এমন মানসিকতা নিয়েই মাঠে নামতে হবে।

সাতবারের ব্যালন ডি’আর জয়ী মেসি বলেন, আমরা মিউনিখে গিয়ে খুব প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ খেলব। তবে আমার মনে হয়, নিজেদের কাজগুলো ঠিকঠাক মতো করলে জেতা সম্ভব।

Leave A Reply

Your email address will not be published.