The news is by your side.

তিনটি সংসার ভেঙেছে, তারপরও প্রেমেই আস্থা শ্রাবন্তীর!

0 104

 

শ্রাবন্তী চ্যাটার্জি । অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচিত-সমালোচিত এই নায়িকা। ইতিমধ্যে তার তিনটি সংসার ভেঙে গিয়েছে। তারপরও এই অভিনেত্রীর । চতুর্থবারের মতো মন দিয়েছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীকে। তবে কদিন ধরেই গুঞ্জন, অভিনেত্রীর সে সম্পর্কও না টিকল না!

কয়েক মাস আগেও প্রায়ই টলিউডের নানান পার্টিতে শ্রাবন্তী-অভিরূপকে একসঙ্গে দেখা যেত। দুর্গাপূজার সময়ও শ্রাবন্তীর হাত ধরে টলিউড তারকাদের ঘরোয়া পার্টিতে হাজির ছিলেন অভিরূপ। সেই সম্পর্কে নাকি ফাটল ধরেছে! শোনা যাচ্ছে, ব্রেকআপ হয়ে গেছে শ্রাবন্তী-অভিরূপের।

গুঞ্জনকে নাকচ করেছেন শ্রাবন্তী। সাফ জানিয়ে দিয়েছেন, তারা আছেন একসঙ্গে। শ্রাবন্তী বলেছেন, আমরা একই আবাসনে থাকি। এখনও ভালো বন্ধু। কোনও বিচ্ছেদ হয়নি। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার আমি।

মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের একমাত্র সন্তান অভিমন্যু (ঝিনুক)। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি।

২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই জানা যায়, এ সংসারও নাকি ভাঙতে বসেছে অভিনেত্রীর। ২০২০ সালের অক্টোবর থেকে আলাদা থাকছেন দুজন, বর্তমানে চলছে ডিভোর্সের মামলা।

Leave A Reply

Your email address will not be published.