The news is by your side.

তাপস- বুবলী প্রেম : স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন তাপসের স্ত্রী

0 106

সংগীতশিল্পী তথা গানবাংলার কর্ণধার কৌশিক হাসান তাপস র সঙ্গে নাকি প্রেম করছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী।

শুক্রবারমধ্যরাতে এক ফেসবুক স্ট্যাটাসে মুন্নী লেখেন, ‘তাপস ও বুবলী প্রেম করছেন। বুবলী যেভাবে অপু বিশ্বাসের সংসার ভেঙেছে, আমারটাও সেভাবে ভাঙছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে অন্ত্বঃসত্ত্বা হয়েছেন। এখন তার লক্ষ্য তাপস। এমন যদি আমার সাথে কিছু হয়ে থাকে তাহলে এর সম্পূর্ণ দায়ভার তাপস ও বুবলীর।’

অবশ্য অনতিবিলম্বে সেই পোস্ট মুছেও ফেলা হয়েছে। এর কারণ হিসেবেও বলা হচ্ছে মুন্নীর ফেসবুক হ্যাক করে এমনটা করা হয়েছে। শুধু তাই নয় গান বাংলার সহযোগী প্রতিষ্ঠান টিএম ফিল্মসের আসন্ন সিনেমায় বুবলী অভিনয় করতে যাচ্ছেন, এতে ঈর্ষান্বিত হয়েই এই ঘটনা ঘটানো হয়েছে। এমনই দাবি গানবাংলার একটি সূত্রের।

এদিকে ফেসবুক আসলেই হ্যাক হয়েছে কি না, বিষয়টি নিয়ে যোগাযোগ করা হয় ফারজানা মুন্নীর সঙ্গে, তিনি ফোন ধরেননি। একটি সূত্র জানায় মুন্নী মানসিকভাবে বিপর্যস্ত।

তবে গানবাংলার অপর একটি সূত্র  বলছে, ‘সামনে বুবলীকে নিয়ে একটি সিনেমা বানানো হচ্ছে, এটি টিএম ফিল্মসের বিশাল একটি প্রোজেক্ট, যেটার পেছনে অনেকেই লেগে তাপস ও মুন্নীর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে নেমেছে।’

 

টিএম ফিল্মসের ব্যানারে পাওয়া যাবে শবনম বুবলীকে। চিত্রনায়িকা পরীমনি ও বুবলীকে একসঙ্গে দেখা যাবে। ছবির নাম ‘খেলা হবে’। ছবিটির পরিচালক তানিম রহমান অংশু।

Leave A Reply

Your email address will not be published.