The news is by your side.

ডিবি প্রধান হারুনের সঙ্গে শাকিবের কি কথা হলো?

0 71

 

একজন প্রযোজক অভিযোগ তোলার পর তার বিরুদ্ধে গুলশান থানায় মামলা করতে গিয়ে বিফল হওয়ার পর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে দেখা গেল চিত্রনায়ক শাকিব খানকে।

রোববার বিকালে ঢাকার রমনায় ডিবি কার্যালয়ে উপস্থিত হন শাকিব। তিনি সেখানে কয়েক ঘণ্টা ছিলেন। অতিরিক্ত কমিশনার হারুণ অর রশিদের সঙ্গে দেখা করেন তিনি।

গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার (উত্তর) খোন্দকার নুরুন্নবী বলেন, “আমরা তার অভিযোগ শুনেছি, বিস্তারিত পরে জানান হবে।”

প্রবাসী প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে শনিবার রাতে গুলশান থানায় গিয়েছিলেন এই চিত্রনায়ক। তবে পুলিশ মামলা নেয়নি।

থানার পরিদর্শক (তদন্ত) শাহনুর রহমান বলেন, “শাকিব খান একজন প্রযোজকের বিরুদ্ধে থানায় যে অভিযোগ নিয়ে এসেছেন, এগুলো অনেক আগের। তাকে (শাকিব খান) টাকা লেনদেন, দেন-দরবার ধরনের এসব অভিযোগ নিয়ে আদালতে যেতে বলা হয়েছে।”

গত বুধবার (১৫ মার্চ) শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ ও ধর্ষণের মতো বিস্ফোরক অভিযোগ নিয়ে চলচ্চিত্রের তিন সমিতিতে অভিযোগ করেন ‘অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ।

লিখিত অভিযোগে তিনি দাবি করেন, অস্ট্রেলিয়ায় ধর্ষণের অভিযোগে শাকিব গ্রেফতারও হয়েছিলেন। শাকিবের বিরুদ্ধে অস্ট্রেলিয়ান পুলিশ তদন্ত করেছে এবং প্রয়োজনে এ সম্পর্কিত নথি তিনি সরবরাহ করবেন।

অভিযোগের একদিন পরই বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর একটি রেস্তোরাঁয় বিরোধ মেটাতে আলোচনায় বসেছিলেন চিত্রনায়ক শাকিব খান, প্রযোজক খোরশেদ আলম খসরু ও রহমত উল্লাহ।

Leave A Reply

Your email address will not be published.