The news is by your side.

টুইটারের মালিকানা ইলন মাস্কের ,  অ্যাকাউন্ট বন্ধ করলেন প্রেমিকা আম্বার হার্ড!

0 123

 

হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড ও বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্কের মধ্যে সম্পর্ক নিয়ে  কম জল ঘোলা হয়নি। টেসলার সিইও নিজে থেকে খুব স্পষ্ট করে কিছু না বললেও, অ্যাম্বার হার্ডের অনেক অভিযোগ ছিল তাকে নিয়ে।

সম্প্রতি টুইটার অধিগ্রহণ করে নিয়েছেন ইলন মাস্ক। কাকতালীয় হলেও সত্যি ইলন মাস্ক টুইটারের নিয়ন্ত্রণ নেওয়ার পর পরই সামাজিক মাধ্যমটিতে থাকা তার নিজের অ্যাকাউন্ট বন্ধ করেছেন অ্যাম্বার হার্ড।

তবে আম্বার হার্ড ইলন মাস্কের কারণেই টুইটার বন্ধ করছেন কিনা তা এখনও নিশ্চিত নয়। আনুষ্ঠানিক কোনো বিবৃতিও দেননি তিনি।  তবে এই অভিনেত্রীর টুইটার ত্যাগের সময়ের সাথে বিশ্ব সেরা ধনীর টুইটার অধিগ্রহণের সময়টার মিলে যাওয়ায়  বিষয়টি নিয়ে চর্চা হচ্ছে ।

হার্ড চলতি বছর জুড়েই আলোচনার কেন্দ্রে ছিলেন সাবেক স্বামী জনি ডেপের সাথে বিবাহ বিচ্ছেদের মামলা ঘিরে। অ্যাকোয়ামান তারকাখ্যাত এই অভিনেত্রীর একাউন্ট মাস্ক নিজেই বন্ধ করেছেন এমন একটি গুঞ্জনও শোনা যাচ্ছে।

সাথে রোমান্টিক সম্পর্ক ছিল অ্যাম্বারের। জনি ডেপের সাথে সম্পর্কে যখন তার ভাটা– তখনই মাস্কের সাথে ঘনিষ্ঠতা তৈরি হয়। তবে তাদের সে  সম্পর্ক ছিল ক্ষণস্থায়ী। গভীরতাও তেমন বাড়েনি।

 

Leave A Reply

Your email address will not be published.