The news is by your side.

‘টাইম’ম্যাগাজিনের প্রচ্ছদে দীপিকা, পেলেন ‘গ্লোবাল স্টার’ তকমা

0 72

ব্যাঙ্গালুরুর এক সাধারণ তরুণী থেকে বলিউডের জনপ্রিয় নায়িকা, অতঃপর বৈশ্বিক পর্যায়ে নিজেকে মেলে ধরা সেই তারকার নাম দীপিকা পাড়ুকোন। ‘টাইম’র নতুন প্রচ্ছদ করা হয়েছে তাকে দিয়ে। শুধু তাই নয়, তাকে অভিহত করা হয়েছে ‘গ্লোবাল স্টার’ বা বৈশ্বিক তারকা হিসেবে। এতে বলা হয়েছে, বলিউডকে বিশ্বের কাছে নয়, বরং বলিউডের কাছে বিশ্বকে নিয়ে আসতে চেয়েছেন দীপিকা।

বিশেষ ফটোশুটের সঙ্গে দীপিকাকে নিয়ে বিশাল প্রতিবেদন ছেপেছে ‘টাইম’। সেখানে তাকে ভারতের সবচেয়ে জনপ্রিয় ও সর্বোচ্চ সম্মানীপ্রাপ্ত অভিনেত্রী হিসেবে উল্লেখ করা হয়েছে।

ক্যারিয়ারে বিভিন্ন কারণে রাজনৈতিক জটিলতার মধ্যে পড়তে হয়েছে দীপিকাকে। তার অভিনীত ‘পদ্মাবত’ ছবিটি কার্নি সেনার (হিন্দু সংগঠন) তীব্র বিরোধিতার মুখে পড়েছিল, জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে গিয়ে প্রতিবাদরত শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন, আবার মাস কয়েক আগে মুক্তি পাওয়া ‘পাঠান’ ছবিতে গেরুয়া রঙের বিকিনি পরার কারণেও তোপের মুখে পড়েন তিনি। এসব প্রসঙ্গে দীপিকা কী ভাবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেছেন, ‘সত্যি হলো, এসব নিয়ে আমি কিছুই অনুভব করি না।’

অস্কারের গেলো আসরের মঞ্চে উপস্থিত ছিলেন দীপিকা। ভারতীয় ছবি ‘আরআরআর’র গান ‘নাটু নাটু’ এবার সেরা মৌলিক গানের পুরস্কার জিতেছে। এই গান অস্কারের মঞ্চেও বিশেষভাবে পারফর্ম করা হয়। তার আগে গানটি নিয়ে কথা বলেন দীপিকা।

এ প্রসঙ্গে দীপিকা বলেন, ‘আমার মনে হয়, শুধু একটি গান ও তথ্যচিত্রের জন্য অস্কার জিতে আমাদের সন্তুষ্ট হওয়া উচিত না। এটাকে আমরা বড় একটা সুযোগ হিসেবে দেখতে পারি।’

Leave A Reply

Your email address will not be published.