The news is by your side.

টাইগার থ্রি: একসঙ্গে সালমান-ক্যাটরিনা

0 427

 

 

সালমান খানের সঙ্গে জুটি হয়ে পর্দায় ফিরছেন ক্যাটরিনা কাইফ। তাদের একসঙ্গে দেখা যাবে ‘টাইগার থ্রি’ ছবিতে। এর আগে টাইগার সিরিজের ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ছিলেন তারা। এবারের ছবিটি পরিচালনা করছেন মনীশ শর্মা।

সালমানের সঙ্গে আবারও জুটি প্রসঙ্গে ভারতের একাধিক গণমাধ্যমে ক্যাটরিনা জানিয়েছেন, ‘টাইগার’ ছবির ‘জোয়া’ অন্যসব চরিত্র থেকে আলাদা। আশা করছি, এবারের ছবিটিও ভালো হবে।’

শাহরুখ খানের নতুন ছবি ‘পাঠান’-এর চিত্রায়ণ শেষ হলেই ‘টাইগার থ্রি’ ছবির কাজ শুরু করবেন পরিচালক মনীশ। কারণ, শাহরুখের এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমান। তাই ‘টাইগার থ্রি’ ছবির দৃশ্যধারণ শুরু হবে আগামী মার্চের মাঝামাঝি।

‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির দৃশ্যধারণ তিনটি ভাগে হবে। শুটিং হবে মুম্বাই ও মধ্যপ্রাচ্যে। ছবির প্রথম এবং শেষ ভাগের চিত্রায়ণ হবে মুম্বাইতে আর মাঝের কিছু অংশের চিত্রায়ণ হবে মধ্যপ্রাচ্যের নানা দেশে।

তবে এবারের ছবিতে খলনায়কের ভূমিকায় কে অভিনয় করবেন, তা এখনও ঠিক হয়নি। প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ছবিতেও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন মুখ দেখা যাবে।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.