The news is by your side.

টম ক্রুজকে নিয়ে শাকিরার জীবনে নতুন অধ্যায়  

0 85

স্প্যানিশ পপতারকা শাকিরা ও ফুটবল তারকা জেরার্ড পিকে এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন। সেই সম্পর্কে ইতি টেনেছেন গত বছর। ২০২২ সালের মাঝামাঝি তারা বিচ্ছেদ ঘোষণা করেন।

ফুটবল তারকার পরকীয়ার কারণেই নাকি এমন সিদ্ধান্ত। প্রেমিকা থাকতেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন পিকে। সেই পরকীয়ার খবর সামনে চলে আসার পরই বিপত্তির সূত্রপাত। খবর ছড়িয়ে পড়ার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন এই যুগল।

পিকের সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘদিন ধরে অবসাদে ভুগেছেন শাকিরা। সাবেক  প্রেমিকের ওপর রাগ মেটাতে গানের কথাতেই উগরে দিয়েছেন ক্ষোভ। তবে এবার শাকিরার জীবনে নতুন অধ্যায় শুরু হয়েছে।

হলিউডের এক বড় তারকার সঙ্গে সময় কাটাচ্ছেন লাতিন পপতারকা।

সম্প্রতি মায়ামি গ্রাঁ প্রিতে ফর্মুলা ওয়ানের প্রাইভেট স্যুটে একসঙ্গে দেখা গেছে শাকিরা ও হলিউড তারকা টম ক্রুজকে। ‘টপ গান: ম্যাভেরিক’খ্যাত অভিনেতার সঙ্গে নাকি আজকাল অনেকটাই সময় কাটাচ্ছেন লাতিন পপতারকা।

জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদের পর বার্সেলোনা ছেড়ে মায়ামিতে চলে এসেছেন শাকিরা। দুই ছেলেকে নিয়ে সৈকত শহরেই এখন বাস ‘হিপস্ ডোন্ট লাই’ গায়িকার। সম্প্রতি মায়ামি গ্রাঁ প্রিতে ফর্মুলা ওয়ানে একসঙ্গে দেখা গেছে শাকিরা ও টম ক্রুজকে। রেসের আগেও নাকি একসঙ্গে সময় কাটিয়েছেন দুই তারকা। তবে কি ইতোমধ্যে একে অপরকে মন দিয়ে ফেলেছেন শাকিরা ও টম?

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.