The news is by your side.

জ্বালানি তেলের দাম শিগগির আরও কমবে: পরিকল্পনামন্ত্রী

0 156

 

দেশে জ্বালানি তেলের দাম শিগগির আরও কমবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, ‘বিশ্ববাজারে তেলের দাম যে হারে কমছে, দায়িত্বের সঙ্গে বলতে পারি দেশে জ্বালানি তেলের দাম শিগগির আরও কমবে। ইতোমধ্যে আমাদের প্রধানমন্ত্রী তার প্রমাণ দিয়েছেন। জ্বালানি তেলের দাম কিছুটা হলেও কমিয়েছেন।’

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিশ্ব ফিজিওথেরাপি দিবস উপলক্ষে সাভারের সিআরপিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

এম এ মান্নান বলেন, সরকার শুধু দাম কমায়নি আরও কমানো হবে জানিয়েছে। আমরা বিশ্বাস করি অবশ্যই সরকার তেলের দাম কমাবে। যদি না আরেকবার যুদ্ধ লেগে যায়, যদি বিশ্ববাজারে আবার ভয়ঙ্কর দুর্ঘটনা না ঘটে। বর্তমান বিশ্ব স্ট্যাবল অবস্থায় আছে। সুতরাং আমি আশা করছি পরিস্থিতি অনুকূলে থাকবে।

তেলের দাম পরে কেমন কমতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী নই। পূর্বঅভিজ্ঞতা যেহেতু আছে দাম কমাবো। তবে পর্যায়ক্রমে কমার পক্ষে আমি। লাফ দিয়ে বাড়া ও লাফ দিয়ে কমা ভালো নয়। পর্যায়ক্রমে কমানো হবে।

এ সময় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, ডিআইজি হাবিবুর রহমান, সিআরপির নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ সোহরাব হোসেন, বিএইসপিআইর অধ্যক্ষ ডা. মোহাম্মদ ওমর আলী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.