The news is by your side.

জন্মদিনে মেহজাবীন-আদনানের সম্পর্ক!

 ‘এইটা জোশ, জোড়াশালিকের প্রতি রইলো অফুরন্ত ভালোবাসা!’

0 88

নির্মাতা আদনান আল রাজিবের জন্মদিন। নৌ ভ্রমণের আয়োজন করা হয়। তাতে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন আদনান আল রাজীব।

আদনান আল রাজিবের জন্মদিনের ওই আয়োজনে হাজির ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, রেদওয়ান রনি মোস্তফা কামাল রাজ, আশফাক নিপুণ, অভিনেত্রেী মেহজাবিন চৌধুরী, তাসনিয়া ফারিণ, সাবিলা নূর, নীল হুরেজাহান, এলিটা করিম, অভিনেতা তৌসিফ মাহবুবসহ আরও অনেকে।

জন্মদিনের বেশকিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন অনেক তারকা। বাদ জাননি মেহজাবিন চৌধুরী। তিনি শেয়ার করেছেন ৭০টি ছবি।

আদনান আল রাজিবের জন্মদিন উপলক্ষে নৌ ভ্রমণের আয়োজন করা হয়। তাতে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন আদনান আল রাজিব।

অনেক দিন ধরে গুঞ্জন উড়ছে, অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর সঙ্গে সম্পর্কে রয়েছেন আদনান আল রাজিব। সাম্প্রতিক সময়ে বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেছে। আদনান আল রাজিবের জন্মদিনেও তার ব্যতিক্রম নয়। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবি এ জুটিরে প্রেমের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

ছবিতে দেখা যায়, ফ্রেমে বাঁধা আদনান আল রাজিব ও মেহজাবীনের একটি ছবি উপহার দিচ্ছেন তিশা। আর তা আনন্দের সঙ্গে গ্রহণ করছেন রাজিব-মেহজাবীন।

ছবিটি দেখে নেটিজেনরাও দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করেননি। একজন লিখেছেন— ‘এইটা জোশ, জোড়াশালিকের প্রতি রইলো অফুরন্ত ভালোবাসা!’

 

Leave A Reply

Your email address will not be published.