The news is by your side.

চাকচিক্য ছেড়ে গ্রামীণ শান্তশিষ্ট জীবন উপভোগ করছেন জনি ডেপ

0 89

বিতর্ক আর বিস্তর অভিযোগের ডালা থেকে মুক্তি পেয়েছেন হলিউড তারকা জনি ডেপ। সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের করা নির্যাতনের মামলায় জিতেছেন আইনি লড়াই। এবার নিজের প্রশান্তির জন্য নিরিবিলি জীবনকেই বেছে নিচ্ছেন এই তারকা। জানা গেছে, সম্প্রতি জনি ডেপ হলিউডের চাকচিক্যময় দুনিয়া থেকে দূরে শান্তশিষ্ট জীবন উপভোগ করছেন।

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে তার মানহানির মামলা নিষ্পত্তির পর অভিনেতা একটি ম্যাগাজিনের সঙ্গে সাক্ষাৎকারে বলেছেন যে তিনি বর্তমানে একটি গ্রামীণ এলাকায় বসবাস করছেন।

সমারসেট লাইফের সঙ্গে কথা বলার সময় ৫৯ বছর বয়সী অভিনেতা তার এই সিদ্ধান্তের পেছনে কারণগুলো সম্পর্কে জানান। তিনি বলেন, ‘আমি ভিন্ন ভিন্ন জায়গা পছন্দ করি। আমার বিভিন্ন জায়গায় ভিন্ন ভিন্ন বাড়ি আছে এবং সেসবই আমার কাছে বিশেষ কিছু। আমি বাড়ির মালিক, এটা বলার জন্য আমি বাড়ি কিনিনি। আমি সেগুলো ব্যবহার করি, কারণ সেগুলো আমার জন্য বিশেষ।’

অভিনেতা আরো ব্যাখ্যা করেছেন যে তিনি এখন যে এলাকায় থাকেন, সেটি তাকে স্পটলাইট থেকে দূরে অনেক আরামদায়ক জীবন দিয়েছে। নিজের প্রাইভেসির কারণেই একটু নিরিবিলি থাকছেন উল্লেখ করে অভিনেতা জানান, ‘লোকেরা একটি অটোগ্রাফ বা একটু কথা বলতে চাইলে আমি আপত্তি করি না। কিন্তু যখন আমি আমার পরিবারের সঙ্গে কিছু ব্যক্তিগত সময় কাটাচ্ছি, তখন এসব একদম নয়। তাই আমার একটু নিরিবিলি জীবন প্রয়োজন। এখানে সেলফি তোলার জন্য ভক্তদের ভিড় নেই, আমি একা দোকানে যেতে পারি। তবে মাঝে মাঝে ভিড় একটু বেশি হয়ে যায়, আমি এতে কিছু মনে করি না।’

২০১৪ সালে সমারসেটে ১৩ মিলিয়ন পাউন্ড দিয়ে ৮৫০ একরের জমিসহ একটি প্রাসাদ কিনেছিলেন। এটি ১৯ শতকের আমলে তৈরি প্রাসাদ, যেটির ১২টি বেডরুম এবং আটটি বাথরুম রয়েছে। প্রাচীরঘেরা বাগান দিয়ে সজ্জিত জনির এই প্রাসাদ কোনো রাজপ্রাসাদের চেয়েও কম নয়। আপাতত এখানেই নিরিবিলি সময় কাটাচ্ছেন জনি।

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.