The news is by your side.

চরিত্রের প্রয়োজনে সম্পূর্ন নগ্ন হতে আপত্তি নেই:  টিনা দত্ত

0 95

 

টিনা দত্ত। বাঙালি অভিনেত্রী । বাংলা টেলিভিশনে অভিনয়ের জার্নি শুরু করেছিলেন। পরে হিন্দি ধারাবাহিকের অভিনয়ের পর অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেন। সদ্য টপলেস ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন তিনি।

চিরদিনই তুমি যে আমার ছবি-র টিনা দত্তকে মনে আছে? হট ফোটোশ্যুটে তাপমাত্রা বাড়ালেন অভিনেত্রী। কেরিয়ারের শুরুটা কলকাতায় হলেও , কেরিয়ারের উত্থান মুম্বইতে। মুম্বইয়ের ছোট পর্দায় বাঙালি অভিনেত্রী টিনা দত্ত এখন বেশ পরিচিত নাম।

ঘরোয়া মেয়ে থেকে বৌমার সাজেই তাঁকে দেখতে অভ্যস্ত দর্শকরা। কিন্তু হিন্দি সিরিয়াল উড়ান-এর ‘ইচ্ছা’ শাড়ি দূরে সরিয়ে রেখে বিকিনিতেও বেশ স্বচ্ছন্দ।

কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে তাঁর বেশ কিছু বিকিনি অবতারের ছবি। আর তার জেরেই এখন খবরে টিনা।

যা এই মুহূর্তে ভাইরাল।ওই বিশেষ ফটোশুটে হাই ওয়েস্ট বিকিনি বটম পরেছিলেন টিনা। খোলা চুল। সানগ্লাসের সাজ। ক্যামেরার দিকে পিঠ দিয়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি যদি তাপমাত্রা বাড়িয়ে দিই, কিছু মনে করবেন? আমি ভাবলাম, এ মাসে কিছু পরিবর্তন দরকার।’সোশাল মিডিয়ায় আগেও তাঁর বোল্ড লুক চর্চার বিষয় হয়ে উঠেছিল। সম্প্রতি ফের একবার চর্চায় উতরন ধারাবাহিকের ‘ইচ্ছা’ টিনা দত্ত।

এর আগেও টিনা মালদ্বীপে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছিলেন সোশাল মিডিয়ায়। যে ভীষণ ভাইরাল হয়েছিল।যদিও ব্যক্তিগত জীবনে টিনা অত্যন্ত বোল্ড এবং সাহসী পোশাকে ধরা দেন।

আগেও সাহসী পোশাকে ক্যামেরায় ধরা দিয়েছেন টিনা। চরিত্রের প্রয়োজনে বোল্ড লুক ট্রাই করতে তাঁর আপত্তি নেই।

টিনা আরও জানিয়েছেন, এই ছবি এডিট করে দিতেই পারতেন। কিন্তু নিজের ত্বক নিয়ে আত্মবিশ্বাসী তিনি। তাই এ ছবি দিতে কোনও সমস্যা নেই। তাঁর কথায়, ‘মনে রাখবেন, যেটাতে আপনি স্বচ্ছন্দ, সেটাই করুন, কে কী ভাববে, তা নিয়ে চিন্তা করবেন না’।

 

Leave A Reply

Your email address will not be published.