The news is by your side.

চমক দিয়ে আর্জেন্টিনার দল ঘোষণা

0 99

কাতার বিশ্বকাপ জয়ের পর চলতি মাসের শেষ দিকে প্রথমবারের মতো খেলতে নামবে আর্জেন্টিনা। দুটি প্রীতি ম্যাচের জন্য ৩৫ সদস্যের দল ঘোষণা করেছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। এই ম্যাচ দিয়েই তিন তারকাসংবলিত জার্সিতে খেলা শুরু করবেন মেসি-ডি মারিয়ারা

প্রথমবারের মতো আর্জেন্টিনা জাতীয় দলে ডাক পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড আলেহান্দ্রো গারনাচো। ইউনাইটেডের হয়ে দারুণ সময় কাটানোর ফলস্বরূপই মূলত এ পুরস্কার পেলেন তিনি। ম্যানইউর হয়ে সবশেস ম্যাচেও এক গোল করেছেন তিনি। তাতে ওয়েস্ট হ্যামকে ৩-১ গোলে হারিয়ে রেড ডেভিলরা।

দলে অবধারিতভাবে রয়েছেন বর্তমান বিশ্বের সেরা ফুটবলার লিওনেল মেসি। আক্রমণভাগ সামলাবেন তিনিই। তার পাশে থাকবেন হুলিয়ান আলভারেজ, ম্যাক অ্যালিস্টার ও মারিয়ারা। গোলরক্ষক হিসেবে রয়েছেন বিশ্বকাপজয়ী মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি ও জেরামিনো রুলি।

২৩ মার্চ আর্জেন্টিনার প্রথম প্রতিপক্ষ পানামা। এরপর ২৮ মার্চ কিরাসাওয়ের বিপক্ষে আরেকটি ম্যাচ খেলবেন মেসি-মারিয়ারা। দুটি ম্যাচই আর্জেন্টিনার ঘরের মাঠে অনুষ্ঠিত হবে। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) ২ মার্চ এক বিবৃতিতে দুই ম্যাচের প্রতিপক্ষ ও ম্যাচের তারিখ জানিয়।

আর্জেন্টিনার ৩৫ সদস্যের দলে যারা রয়েছেন-

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, জিরোনিমো রুলি ও ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: নাহুয়েল মলিনা, গঞ্জালো মনটিয়েল, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুইনা, নিকোলাস তাগলিয়াফিকো, জুয়ান ফয়েথ ও লাউতারো ব্লাঙ্কো।

মিডফিল্ডার: রদ্রিগো ডি পল, লিয়েন্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক-অ্যালিস্টার, গুইদো রদ্রিগেজ, আলেজান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, অ্যাক্সিকুয়েল প্যালাসিয়াস, থিয়াগো আলমাদা, ম্যাক্সিমো প্যারোন, ফাকুন্দো বুনানোত্তে, জিওবানি লো সেলসো, এমিলিয়ানো বুয়েন্দিয়া ও ভ্যালেন্টিন কার্বোনি।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ, পাউলো দিবালা, আনহেল কোরেয়া, আলেহান্দ্রো গারনাচো ও নিকোলাস গঞ্জালেস।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.