The news is by your side.

গ্যাংস্টারের নিশানায় সালমান খান

রক্ষীদের সঙ্গে ভাব জমিয়ে খুনের ছক

0 123

পঞ্জাবি গায়ক সিধুকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে কপিল পণ্ডিত, সচিন বিষ্ণোই, সন্তোষ যাদবকে। তাঁদের জেরা করেই সলমন সালমানকে হত্যার ছকের বিষয়ে জানতে পেরেছেন তদন্তকারীরা।

বলিউড সুপারস্টার সালমান খানকে খুনের ছক কষেছিলেন পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা খুনে ধৃত শার্পশ্যুটাররা! এমনই চাঞ্চল্যকর তথ্য এ বার প্রকাশ্যে এল। সালমানকে হত্যা করতে রীতিমতো রেইকি করেছিলেন আততায়ীরা। তবে শেষ পর্যন্ত হামলার ছক বানচাল হয়ে যায়।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলার সময় থেকেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নজরে পড়েন সলমন। মুম্বইয়ে অভিনেতার বাড়িতে হুমকি চিঠি পাঠানো হয় বলেও অভিযোগ।

সম্প্রতি মুসে ওয়ালা খুনে ধৃত ওই তিন শার্পশ্যুটার সলমনকে খুনের ছক নিয়ে মুখ খুলেছেন। ‘ভাইজান’কে হত্যা করতে একটি আবাসনে ঘর ভাড়া করে থাকছিলেন আততায়ীরা। সেখান থেকে গতিবিধির উপর নজর রাখতেন তাঁরা। শুধু তাই নয়, সুপারস্টারকে খুনের জন্য ‘প্ল্যান বি’ ছিল লরেন্স বিষ্ণৌইয়ের।

সালমানকে হত্যার দায়িত্ব বর্তেছিল কপিল পণ্ডিতের উপর। অভিনেতার বাংলোর কাছে মুম্বইয়ের পানভেলে একটি ঘর ভাড়া করে থাকছিলেন কপিল ও সন্তোষ যাদব। প্রায় দেড় মাস ধরে সলমনের গতিবিধির উপর নজর রাখছিলেন তাঁরা। তাঁদের কাছে পিস্তল, কার্তুজ ছিল। তাঁরা এ-ও জেনেছিলেন যে, গাড়ি চাপা দিয়ে হত্যার ঘটনার পর থেকে সালমানের গাড়ি কম গতিতে চলে।

Leave A Reply

Your email address will not be published.