The news is by your side.

গোয়ায়  সাদা রঙের বিকিনিতে জলকেলি করছেন মধুমিতা

0 104

 

মধুমিতা সরকার। একদিকে ছবি, আরেকদিকে সিরিজ, বড়পর্দা থেকে ওয়েব মাধ্যম থেকে সব মাধ্যমেই কাজ করছেন এই অভিনেত্রী। ছোটপর্দা দিয়ে তাঁর সফর শুরু হলেও এখন তিনি অন্যতম সফল অভিনেত্রী।

কাজের পরিমাণ বেড়ে যাওয়া মানে সমানুপাতিকভাবে ব্যস্ততা বেড়ে যাওয়া। একটার পর একটা কাজ মুক্তি পাওয়ার মাঝেই নিজের জন্য একটু সময় খুঁজে নিলেন অভিনেত্রী। বেরিয়ে পড়লেন ঘুরতে। গোয়ায় নোনা হাওয়ায় এখন ছুটি কাটাচ্ছেন তিনি।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর দিলখুশ ছবিটি। তারপর নতুন কাজ আসার আগেই, একটি শ্যুটিং শেষ করে গোয়ায় পাড়ি দিয়েছেন তিনি। অনেকেই তাঁর এই ছবি, ভিডিও দেখে জিজ্ঞেস করেছেন কোথায় আছেন তিনি?

নায়িকা তাঁর ভিডিয়োর মাধ্যমে সেটা অবশ্য বুঝিয়ে দিয়েছেন। তিনি তাঁর এই ভ্রমণের প্লেনে চড়া থেকে চিংড়ি বা অন্যান্য সামুদ্রিক খাবার খাওয়ার সমস্ত ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। সঙ্গে তাঁকে দেখা গেল মোহময়ী বেশে।

সাদা রঙের বিকিনিতে জলকেলি করছেন অভিনেত্রী। ছোট্ট শিশুর মতো আনন্দ ধরা পড়েছে তাঁর মুখে। কখনও আবার সুইমিং পুলে কালো বিকিনিতে জলকেলি করতে দেখা যায় তাঁকে। অভিনেত্রী তাঁর এই হট রূপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিতেই উড়ে এসেছে মন্তব্যের ভিড়।

এক ব্যক্তি লেখেন, ‘এভাবেই আপডেট পেতে চাই।’ আরেকজন লেখেন, ‘আপনার চোখ দিয়েই গোয়া ঘুরে নিচ্ছি।’

আগামীতে অভিনেত্রীকে চিনি ২ ছবিতে দেখা যেতে চলেছে। সেখানেও তাঁকে অপরাজিতা আঢ্যর সঙ্গেই দেখা যাবে। যদিও এটা চিনির সিক্যুয়েল হবে না বলেই জানিয়েছেন পরিচালক মৈনাক ভৌমিক। একদম অন্য গল্প ধরা পড়বে এখানে। কিছুদিন আগেই তিনি জাতিস্মর সিরিজের শ্যুটিং শেষ করেছেন।

Leave A Reply

Your email address will not be published.